শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

জয়পুরহাটে বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মে, ২০২২, ২:১০ পিএম

দেশব্যাপী আওয়ামী সন্ত্রাস ও নৈরাজ্যেও প্রতিবাদে জয়পুরহাটে কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসেবে জেলা বিএনপির উদ্যোগে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। আজ শনিবার দুপুর ১২ টায় জেলা বিএনপির অফিসের সামনে জেলা বিএনপির আহবায়ক অধ্যক্ষ শামছুল হকের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির জলবায়ু বিষয়ক সম্পাদক সাবেক এমপি সামশুজ্জোহা খান। আরও বক্তব্য রাখেন রাজশাহী বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক ওবায়দুর রহমান চন্দন, জেলা বিএনপির যুগ্ন আহবায়ক মাসুদ রানা প্রধান, আব্দুল ওয়াহাব, সদস্য ফজলুর রহমান, সেলিম রেজা ডিউক,আক্কেলপুরএর পৌর সভার সাবেক মেয়র আলমগীর চৌধুরী বাদশা, মহিলা দলের সভাপতি দৌলতুন নাহার , সাধারন সম্পাদক জাহেদা কামাল, ছাত্রদলের সভাপতি মামুনুর রশিদ , জেলা যুবদলের আহবায়ক এটিএম শাহনেওয়াজ কবির শুভ্র , সদস্য সচিব মোকতাদুল আদনান , সহ অন্যন্যরা।
প্রধ:ান অতিথি বলেন বক্তারা বলেন বর্তমান সরকারকে পদত্যাগ করতে হবে, তত্বাবধায়ক সরকার গঠন করলে বিএনপি নির্বাচনে অংশগ্রহন করবে, নইলে এই সরকারের অধিনে আর কোন নির্বাচনে অংশ গ্রহন করবেনা বিএনপি
তারা অবিলম্বে বেগম খালেদা জিয়ার মুক্তি, ও ব্েিনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের মিথ্যামামলা ও সাজা বাতিলকরে দেশে আসার সুযোগ দেয়ার দাবী জানানো হয়।
সভাপতির ভাষনে অধ্যক্ষ শামছুল হক বলেন এই মাসে দেশী বিদেশী ষড়যন্ত্রে মহান স্বাধীনতার ঘোষক বিএনপির চেয়ারম্যান ,বীর মুক্তিযোদ্ধা,প্রেসিডেন্ট জিয়াউর রহমানকে বীর উত্তম কে হত্যা করা হয়। আজকে আমাদেও শপথ নিতে হবে জিয়াউর রহমানের আদর্শে অনুপ্রানীত হয়ে এই স্বৈরাচারী ভোট চোর সরকারকে উৎখাত কওে জনগনের ভোটের অধিকার ফেরৎ দিতে হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন