সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীতে অস্ত্র ও গুলিসহ ৭ মামলার আসামি যম সুমন গ্রেপ্তার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৪ মে, ২০২২, ৭:৫০ পিএম

নোয়াখালী জেলা শহর মাইজদীর মুক্তিযোদ্ধা কলোনী ও কেচ্ছা কলোনী সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে মো. সুমন প্রকাশ যম সুমন (৩৬) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে সুধারাম মডেল থানা পুলিশ। এসময় তার কাছ থেকে একটি এলজি ও এক রাউন্ড কার্তুজ জব্দ করা হয়। গ্রেপ্তারকৃত যম সুমনের বিরুদ্ধে হত্যাসহ একাধিক ঘটনায় ৭টি মামলা রয়েছে বলে জনিয়েছে পুলিশ।

শনিবার দুপুরে তাকে বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়। গ্রেপ্তারকৃত যম সুমন জেলার সদর উপজেলার কাদিরহানিফ ইউনিয়নের নিত্যানন্দপুর গ্রামের হালিম বেপারি বাড়ির আলী আজ্জমের ছেলে।

এ বিষয়ে দুপুরে নিজ কার্যালয়ে প্রেস ব্রিফিং করে জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম জানান, গ্রেপ্তারকৃত যম সুমন পুলিশের তালিকাভুক্ত একজন শীর্ষ সন্ত্রাসী। তার বিরুদ্ধে সুধারাম থানায় হত্যার ঘটনায় একটি, নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি, অস্ত্র আইনে একটি এবং মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে তিনটিসহ বিভিন্ন ঘটনায় ৭টি মামলা রয়েছে। অস্ত্র ও গুলি উদ্ধারের ঘটনায় তার বিরুদ্ধে সুধারাম মডেল থানায় আরও একটি মামলা দায়ের করা হয়েছে।

তিনি আরও জানান, শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে দায়িত্বপালনকালে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে শহরের মুক্তিযোদ্ধা কলোনী ও কেচ্ছা কলোনী সংলগ্ন বাবুলের বাড়ি সামনের সড়ক থেকে সুমনকে গ্রেপ্তার করে সুধারাম মডেল থানা পুলিশ। পরে তার শরীরে তল্লাশি চালিয়ে একটি দেশিয় এলজি ও এক রাউন্ড কার্তুজ জব্দ করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps