বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

চরকিতে আসছে সাফা কবিরের ‘হ্যাপি বার্থডে’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ মে, ২০২২, ১০:২০ এএম

চরকি ভিন্ন ভিন্ন কাজের ভিড়ে নতুন একটি ক্যাটাগরি চালু করেছে। যা ‘চরকি ফ্লিক’ নামে প্রচারিত হবে। সিনেমা একটানে দেখার এই ক্যাটাগরিতে প্রথম পরিবেশনা হতে যাচ্ছে নিশান মাহ্‌মুদ পরিচালিত ‘হ্যাপি বার্থডে’। এতে সাফা কবিরের বিপরীতে দেখা যাবে এলেন শুভ্রকে। আগামী বৃহস্পতিবার (১৯ মে) রাত ৮টা থেকে চরকির পর্দায় দেখা যাবে ‘হ্যাপি বার্থডে’।

এ প্রসঙ্গে সাফা কবির বলেন, ‘ওটিটিতে এর আগে কাজ করা হলেও চরকির সঙ্গে এটাই আমার প্রথম কাজ। পুরো গল্পটাই আমাকে ঘিরে অর্থাৎ পিংকিকে নিয়ে। খুবই সুন্দর একটা গল্প, কাজটা করে বেশ ভালো লেগেছে। আশা করি দর্শকরা পছন্দ করবেন।’

তরুণী পিংকি টিকটিক করে বেশ পরিচিত মুখ হয়ে যায়। এলাকার তরুণ সমাজে তাকে নিয়ে অন্যরকম আকর্ষণ। পিংকি সুযোগ পেলেই ইন্টারনেট ঠিক করার অজুহাতে মিজানকে বাসায় ডেকে নিয়ে আসে। ইন্টারনেট নষ্ট আর ঠিক করার খেলা তাদের মধ্য বেশ অনেক দিন ধরেই চলে। পিংকির জন্মদিনে অনেকে টিকটক করে জন্মদিনের শুভেচ্ছা জানায়। কিন্তু মিজান কিছুই করতে পারে না। কীভাবে পিংকিকে জন্মদিনে খুশি করা যায়, কীভাবে পিংকির মন পাওয়া যায় এই ভেবে হয়রান হয় মিজান। পিংকি ও মিজানের দারুণ রসায়নের এমন এক গল্প নিয়েই নির্মিত হয়েছে চরকি ফ্লিক ‘হ্যাপি বার্থডে’।

এই গল্পের মধ্য দিয়েই চরকিতে প্রথমবারের মতো দেখা যাবে সাফা কবির ও এলেন শুভ্রকে। তাদের সঙ্গে পর্দায় দেখা মিলবে রোজী সিদ্দিকী, ইকবাল হোসাইন, আবদুল্লাহ আল সেন্টু, প্রীতি চৌধুরী, হোসেইন জীবন, কাজী আবরার হাসান, ইশরাক রহমান শান্তসহ আরো অনেকের।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps