শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

রক অন টু

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ১৮ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

বিখ্যাত রক ব্যান্ড ম্যাজিক শেষবার পারফর্ম করেছে তা আট বছর হয়ে গেছে। ব্যান্ডের সদস্যরা এখন আর একসঙ্গে নেই। ভোকাল আদিত্য (ফারহান আখতার) এক তরুণ মিউজিশিয়ানের আত্মহত্যার দায় বয়ে চলেছে এখনো, এখন মেঘালয়ে একটি স্কুল চালায় আর যৌথ খামারের দেখাশোনা করে। তার স্ত্রী সাকশি (প্রাচী দেশাই) তাদের ছেলেকে নিয়ে মুম্বাই থাকে। জো (অর্জুন রামপাল) একটি ক্লাব চালাবার পাশাপাশি রিয়েলিটি শোয়ের বিচারকের দায়িত্ব পালন করে। কিলার ড্রামার কেদার (পুরব কোহলি) যাদের সুযোগ কম তাদের গানে সহায়তা করে।
এর মধ্যে আদিত্য’র সেই গ্রামে আগুন লাগলে সে মুম্বাই ফিরে আসে। পুরনো বন্ধুদের সঙ্গে আবার দেখা হয়। তারা আরেকবার ম্যাজিকের জাদু দেখাবার পরিকল্পনা করে। তাদের সঙ্গে যোগ দেয় জিয়া শর্মা (শ্রদ্ধা কাপুর) নামে এক নতুন ভোকাল। এই পর্যায়ে আসতে তাকে অনেক প্রতিক‚লতা ঠেলে আসতে হয়েছে। তার বাবা পÐিত বিভ‚তি (কুমুদ মিশ্র) একজন ক্লাসিকাল শিল্পী বলে মেয়েকে রক ধারার গানে বাধা দেয়। জিয়া গ্রামে গ্রামে ঘুরে লোকগান সংগ্রহ করার পাশাপাশি নিজের গান লেখা আর গাওয়া চালিয়ে যাচ্ছিল।
ম্যাজিকে যোগ দেয় আরেক সদস্যÑ উদয় (শশাঙ্ক অরোরা)। উদয় প্রধানত সরোদ বাজায়, তবে ব্যান্ডে তার দায়িত্ব বেসিস্টের। নতুনদের নিয়ে ম্যাজিক কি পারবে আগের মতো জ্বলে উঠতে?

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন