শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

কানে ‘মুজিব’-এর ট্রেইলার উদ্বোধন আজ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ মে, ২০২২, ১০:৩৭ এএম

১৭ মে থেকে শুরু হওয়া কান চলচ্চিত্র উৎসবের ৭৫তম আসরে আজ (১৯ মে) ‘মুজিব : একটি জাতির রূপকার’ চলচ্চিত্রের ট্রেইলার উদ্বোধন হবে। ‘মার্শে দ্যু ফিল্ম’ নামে বিশ্ব চলচ্চিত্রের ব্যস্ততম বাণিজ্যিক শাখায় ভারতীয় প্যাভিলিয়নে এ অনুষ্ঠান হবে। ‘মুজিব : একটি জাতির রূপকার’ চলচ্চিত্রের ট্রেইলারটির উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে মঙ্গলবার (১৭ মে) রাতে ফ্রান্সের উদ্দেশ্যে রওনা হয়েছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ও কর্মের ওপর বাংলাদেশ-ভারত যৌথ উদ্যোগে নির্মিত এই চলচ্চিত্রের ট্রেইলার উদ্বোধনে আরো অংশ নেবেন ভারতের তথ্য ও সম্প্রচার এবং যুব বিষয়ক ও ক্রীড়া মন্ত্রী শ্রী অনুরাগ সিং ঠাকুর, চলচ্চিত্রটির নির্বাহী প্রযোজক ও বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনের (বিএফডিসি) ব্যবস্থাপনা পরিচালক নুজহাত ইয়াসমিন, বাংলাদেশ অংশের কাস্টিং পরিচালক বাহার উদ্দিন খেলন, বিএফডিসির পরিচালক মো. ঈশান আলী রাজা বাঙালী, উপসচিব মো. সাইফুল ইসলাম।

এছাড়াও উপস্থিত থাকবেন চলচ্চিত্রটির পরিচালক শ্যাম বেনেগাল, চিত্র নাট্যকার অতুল তিওয়ারি ও শামা জায়েদি, চলচ্চিত্রটিতে বঙ্গবন্ধুর চরিত্রাভিনেতা আরেফিন শুভ এবং বঙ্গমাতার চরিত্রাভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা।

২০২১ সালের শুরুতে চলচ্চিত্রটির চিত্রধারণ শুরু হয়। এ বছরেই চলচ্চিত্রটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। আরেফিন শুভ ও নুসরাত ইমরোজ তিশার পাশাপাশি চলচ্চিত্রটিতে শেখ হাসিনার চরিত্রে নুসরাত ফারিয়া, তাজউদ্দীন আহমদের চরিত্রে রিয়াজ আহমেদসহ প্রায় শতাধিক বাংলাদেশি কলাকুশলী অভিনয় করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন