রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

চাটমোহরে একই দিনে ২ স্কুল ছাত্রীর আত্মহত্যা

চাটমোহর (পাবনা) স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ মে, ২০২২, ৮:২৯ এএম

পাবনার চাটমোহরে একই দিনে ২ স্কুল ছাত্রী আত্মহত্যা করেছে। ২ স্কুল ছাত্রীর এক সাথে আত্মহত্যার ঘটনায় এলাকায় শোকের ছায়া বিরাজ করছে। স্থানীয় ও থানা পুলিশ সূত্র জানায়, উপজেলার হান্ডিয়াল ইউনিয়নের জয়ঘর গ্রামের দিনমজুর মোঃ জিল্লুর রহমানের মেয়ে হান্ডিয়াল বালিকা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রী যুথী খাতুন (১৫) এবং একই ইউনিয়নের পাইকপাড়া গ্রামের সাইকেল মেকার মো. সাখাওয়াত হোসেনের মেয়ে পাইকপাড়া সিনিয়র আলীম মাদরাসার ৮ম শ্রেণীর ছাত্রী শাবানা খাতুন (১৫) শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে নিজ নিজ বাড়ীতে গ্যাস ট্যাবলেট সেবন করে। বিষয়টি তাদের পরিবারের সদস্যরা টের পেলে শাবানা এবং যুথীকে উদ্ধার করে প্রথমে চাটমোহর উপজেলা হাসপাতালে এবং পরে পাবনা সদর হাসপাতালে স্থানান্তর করা হলে যুথী পথিমধ্যে মারা যায় এবং রাত ১০টার দিকে শাবানা পাবনা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

এ ব্যপারে সিনিয়র সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) মো. সজীব শাহরীন জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ওই ২ ছাত্রীর পরিবারের অন্যান্য সদস্যদের জিজ্ঞাসাবাদ করলে আত্মহত্যার মূল কারণ জানা যাবে। তবে স্থানীয় একটি সূত্র জানায় প্রেমঘটিত কারণে যুথী এবং শাবানা আত্মহত্যা করতে পারে।

এ ব্যপারে চাটমোহর থানা অফিসার ইনচার্জ মুহম্মদ আনোয়ার হোসেন জানান, যুথীর লাশ উদ্ধার করে থানায় রাখা হয়েছে। একটি ইউডি মামলা রেকর্ড করা হয়েছে। রবিবার পাবনায় ময়না তদন্ত শেষে পরিবারের কাছে তার লাশ হস্তান্তর করা হবে এবং শাবানার লাশ পাবনা সদর থানা পুলিশ উদ্ধার করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps