বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

দীপিকার নেকলেসে ‘ফি-আমানিল্লাহ’!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ মে, ২০২২, ৬:৩৯ পিএম

বিখ্যাত কান চলচ্চিত্র উৎসবে এবার ভারতীয় তারকাদের আনাগোনা অনেক বেশি। বলিউড থেকে শুরু করে দক্ষিণ ভারতের অনেক তারকাই কানের লাল গালিচায় পা গলিয়েছেন। তবে বিশেষভাবে আলোচিত দীপিকা পাডুকোন। কেননা, তিনি এবার জুরি সদস্য হয়ে কানে অংশ নিয়েছেন। -ট্রিবিউন, আইনিউজ

কানের রেড কার্পেটে একাধিক পোশাকে নজর কেড়েছেন দীপিকা। এর মধ্যে একটি পোশাক ছিল ভারতীয় ডিজাইনার সব্যসাচীর নকশায়। সেই পোশাকের সঙ্গে দীপিকা একটি নেকলেস পরেন। নজরকাড়া ডিজাইনের ওই নেকলেসে এবার ধরা পড়ল আরবি লেখা! বিভিন্ন আন্তর্জাতিক ফটো সংস্থার ক্যামেরায় উঠে এসেছে দীপিকার নেকলেসের ওই আরবি লেখাটি। সেখানে লেখা আছে ‘ফি-আমানিল্লাহ’। যেটার অর্থ ‘আল্লাহ্‌র নিরাপত্তায় থাক (সোপর্দ করলাম)। একাধিক ভারতীয় ও পাকিস্তানি গণমাধ্যমে বিষয়টি নিয়ে সংবাদ প্রকাশিত হয়েছে। এছাড়া সোশ্যাল মিডিয়ায়ও দীপিকার নেকলেসের ছবিটি ভাইরাল হয়েছে। বিষয়টি নিয়ে অনেকে যেমন বাহবা দিচ্ছেন, প্রশংসা করছেন, কেউ কেউ আবার বাঁকা চোখেও দেখছেন।

দীপিকার বিশেষ নেকলেসটিতে রয়েছে গোলাপি, সবুজ, সাদা ও নীল রঙের হীরা। নিখুঁত কারুকাজে তৈরি করা এই নেকলেসে মধ্যপ্রাচ্য ও আরব সংস্কৃতির ছাপ রয়েছে। ধারণা করা হচ্ছে, সেটার অংশ হিসেবেই ‘ফি-আমানিল্লাহ’ শব্দটি যুক্ত করেছেন ডিজাইনার সব্যসাচী। উল্লেখ্য, গত ১৭ মে শুরু হয়েছে কান চলচ্চিত্র উৎসব। আগামী ২৮ মে সমাপনী অনুষ্ঠানে ঘোষণা করা হবে বিজয়ীদের নাম। উৎসবের সর্বোচ্চ পুরস্কার হলো ‘পাম দ’ বা স্বর্ণপাম। এই বিভাগের বিজয়ী নির্বাচনের যে জুরি বোর্ড গঠন করা হয়েছে, সেখানেই রয়েছেন বলিউডের দীপিকা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন