বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাতে পরিবারের ১১ সদস্যকে অজ্ঞান করে ডাকাতি

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ মে, ২০২২, ২:৫৮ পিএম

লক্ষ্মীপুর জেলা সদরের মান্দারী ইউনিয়নের মটবী গ্রামের দাস বাড়িতে বৃহস্পতিবার দিবাগত রাতে একই পরিবারের ১১ সদস্যকে অজ্ঞান করে করে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে।ওই পরিবারের ১১ জন সদস্যকে অজ্ঞান অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশের ধারণা রাতের খাবারে কিছু মিশিয়ে পরিবারের সবাইকে অজ্ঞান করে অপরাধীরা এই কাজ করেছে।

পরিবারের সদস্যরা জানান, সদরের মটবী গ্রামের দাস বাড়িতে কয়েকটি হিন্দু পরিবার বসবাস করে। রাতের খাবার খেয়ে তারা ঘুমিয়ে পড়েন। হঠাৎ পরিবারের একটি শিশু কান্নার শব্দে প্রতিবেশী ও স্বজনরা খোলা দরজা দিয়ে ঘরের ভিতরে প্রবেশ করে। পরে দুইটি ঘরে পরিবারের ১১ সদ্যকে অজ্ঞান (অচেতন) অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। একই সঙ্গে রবি চন্দ্র দাস, সমির, অঙ্কুর, কানু, কমলা, কান্তি, নারায়ন, লক্ষী, অহনা ও তিমু সহ ১১জনকে অচেতন অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে।

পরিবারের অন্য সদস্যদের দাবি, ডাকাতরা রাতের খাবারের সাথে কিছু মিশিয়ে সবাইকে অজ্ঞান করে দেয়। এরপর ওই ঘর থেকে নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ প্রায় ৮ লাখ টাকার মালামাল লুট করে চলে যায়।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বলেন, ধরাণা করা হচ্ছে রাতের খাবারের সঙ্গে কিছু মিশিয়ে দেয়া হয়েছিল। পরে সবাই অজ্ঞান হয়ে গেলে তাদের মালামাল নিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি তদন্ত চলছে বলে জানান ওসি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন