শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ যিলহজ ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

কেট মস: ‘জনি ডেপ আমাকে সিঁড়ি থেকে ফেলে দেননি’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ মে, ২০২২, ১২:০৬ এএম

অ্যাম্বার হার্ড বনাম জনি ডেপ মামলার সওয়াল জবাব এখন চরম উত্তেজনার মাঝ দিয়ে যাচ্ছে। হার্ডের বিরুদ্ধে ডেপের মানহানির এই মামলার এক পর্যায়ে হার্ড দাবি করেন ডেপ একবার মডেল কেট মসকে ধাক্কা দিয়ে সিঁড়ি দিয়ে নিচে ফেলে দিয়েছিলেন। গুজব হোক বা দাবি হোক মসকে সাক্ষীর কাঠগড়ায় আনা হলে তিনি সত্যটাই বলেছেন।

‘তিনি আমাকে কখনও ধাক্কা দেননি, লাথি দেননি বা সিঁড়ি দিয়ে নিচে ফেলে দেননি,’ মস আদালতকে বলেন। হার্ড ওয়াশিংটনের জন্য ২০১৮ সালের একটি নিবন্ধ লেখার পরে, বিচার প্রক্রিয়াটির ষষ্ঠ এবং শেষ সপ্তাহে শেষ হচ্ছে দ্রুত, যাতে তিনি একটি অজ্ঞাতনামা প্রাক্তন সঙ্গীকে গার্হস্থ্য নির্যাতনের অভিযোগ করেন। ডেপের আইনজীবীরা মসকে সাক্ষী হিসাবে ডেকেছিলেন কারণ হার্ড ইতিপূর্বে এমন একটি ঘটনার ইঙ্গিত করেছিলেন যেখানে ডেপ তাদের সম্পর্কের সময় মসকে সিঁড়ি দিয়ে ধাক্কা দিয়েছিলেন বলে অভিযোগ। বিচারের শুরুতে, হার্ড বলেছিলেন যে তিনি ২০১৫ সালের একটি ঝগড়াার সময় ডেপের দিকে ঝুলেছিলেন যেখানে তিনি সিঁড়ির শীর্ষে হার্ডের বোনকে আঘাত করার চেষ্টা করেছিলেন।

তার আনুমানিক তিন মিনিটের সাক্ষ্যদানে মস একটি ঘটনা বর্ণনা করেছেন যখন তিনি এবং ডেপ তাদের সম্পর্কের সময় জ্যামাইকায় গিয়েছিলেন, যেটি ১৯৯৪ থেকে ১৯৯৮ পর্যন্ত স্থায়ী হয়েছিল। ডেপের আইনজীবী তখন মসকে জিজ্ঞেস করলেন, মিস্টার ডেপ কি আপনাকে কোনোভাবে সিঁড়ি দিয়ে ধাক্কা দিয়ে নিচে ফেলে দিয়েছিল? মস উত্তর দেন, না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps