বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ যিলহজ ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

অস্কারজয়ী অভিনেতার বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ মে, ২০২২, ৯:৪৫ এএম

অস্কারজয়ী অভিনেতা কেভিন স্পেসির বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ আনা হয়েছে। এছাড়া, ওই মামলার তদন্ত চলাকালে লন্ডন পুলিশের তিন ব্যক্তির ওপর আক্রমণেরও অভিযোগ আনা হয়েছে তার বিরুদ্ধে। সম্প্রতি ব্রিটেনের ক্রাউন প্রসিকিউশন সার্ভিস (সিপিএস) তার বিরুদ্ধে এসব অভিযোগ আনে। বার্তা সংস্থা রয়টার্সের এক প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।

পুলিশ জানিয়েছে, কেভিন স্পেসির বিরুদ্ধে আনীত এসব অভিযোগের ঘটনাগুলো ঘটেছে ২০০৫ সালের মার্চ থেকে শুরু করে ২০১৩ সালের এপ্রিলের মধ্যে। এ সব, ঘটনার মধ্যে চারটি ঘটেছে ব্রিটেনের রাজধানী লন্ডনে এবং একটি ঘটেছে গ্লচেস্টশায়ারে। এই ঘটনায় ভুক্তভোগীদের একজনের বয়স বর্তমানে ৪০ বছরের মতো এবং বাকি দুজনের বয়স ৩০ এর ঘরে।

ক্রাউন প্রসিকিউশন সার্ভিসের প্রধান রোজমেরি অ্যাইন্সলি এক বিবৃতিতে বলেছেন, ‘কেভিন স্পেসির (৬২) বিরুদ্ধে চারটি যৌন সহিংসতার ঘটনায় অভিযোগ আনা হয়েছে। এমনকি তার বিরুদ্ধে এক ব্যক্তির সম্মতি ছাড়াই যৌনকর্ম করারও অভিযোগ রয়েছে।’

উল্লেখ্য, কেভিন স্পেসি স্পেসি সেভেন, এলএ কনফিডেন্সিয়াল, আমেরিকান বিউটি এবং বেবি ড্রাইভার, হাউস অফ কার্ডের মতো চলচ্চিত্রে অভিনয়ের জন্য সুপরিচিত। প্রায় ৫ বছর আগে থেকেই যৌন অসদাচরণের অভিযোগ নিয়ে জনসমক্ষে আসা বাদ দিয়েছেন হলিউডের অন্যতম এই বিখ্যাত তারকা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps