বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

কানে সিনেপ্রেমীদের হৃদয় জয় করেছে ‘এলভিস’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ মে, ২০২২, ১০:০৪ এএম

দিন যত গড়াচ্ছে শেষের দিকে এগোচ্ছে কান চলচ্চিত্র উৎসবের ৭৫তম আসর। এবারের উৎসবে হৃদয় জয় করেছে ব্রিটিশ রক এন রোলের রাজা এলভিস প্রিসলির বায়োপিক ‘এলভিস’। বুধবার (২৫ মে) সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে (বাংলাদেশ সময় রাত ১০টা ৪৫ মিনিট) ভূমধ্যসাগরের তীরে পালে দে ফেস্টিভাল ভবনের গ্র্যান্ড থিয়েটার লুমিয়েরে হয় বাজ লারম্যান পরিচালিত ছবিটির ওয়ার্ল্ড প্রিমিয়ার। প্রদর্শনী শেষে অতিথি ও দর্শকরা টানা ১০ মিনিট দাঁড়িয়ে অভিবাদন জানান কলাকুশলীদের।

এবারের কান উৎসবে এখন পর্যন্ত সবচেয়ে বেশি সময় ধরে অভিবাদন পেয়েছে ‘এলভিস’। দ্বিতীয় সর্বোচ্চ ৮ মিনিটের অভিবাদন পেয়েছে মূল প্রতিযোগিতা শাখায় নির্বাচিত রুবেন অস্টল্যান্ডের ‘ট্রায়াঙ্গেল অব স্যাডনেস’।

প্রতিযোগিতা শাখার বাইরে নির্বাচিত ‘এলভিস’ দেখানোর আগে আয়োজকরা রেখেছিলেন লালগালিচার জৌলুস। এতে ছবিটির কলাকুশলী ছাড়াও অংশ নিয়েছেন গায়িকা শাকিরা, এলভিস প্রিসলির স্ত্রী প্রিসিলা প্রিসলি। এ সময় বেজেছে এলভিস প্রিসলির বিখ্যাত গান ‘হাউন্ড ডগ’ এবং ‘জেলহাউস রক’।

‘এলভিস’ সিনেমার বিষয়বস্তু কিংবদন্তি সংগীতশিল্পী এলভিস প্রিসলির জীবন এবং গানে তার অভূতপূর্ব খ্যাতি পাওয়া। রহস্যময় ম্যানেজার কর্নেল টম পার্কারের সঙ্গে তার ২০ বছরের জটিল সম্পর্কের আয়না দিয়ে দেখা হয়েছে এসব। সেই পথচলার কেন্দ্রবিন্দুতে ছিলেন এলভিসের জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ ও প্রভাবশালী ব্যক্তি প্রিসিলা প্রিসলি।

ছবিটিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন অস্টিন বাটলার। এলভিস প্রিসলির ম্যানেজার কর্নেল টম পার্কার চরিত্রে আছেন টম হ্যাঙ্কস। এলভিসের স্ত্রী প্রিসিলা প্রিসলি হিসেবে কাজ করেছেন অস্ট্রেলিয়ান তারকা অলিভিয়া ডিজঞ্জ।

জানা গেছে, ওয়ার্নার ব্রাদার্সের পরিবেশনায় আগামী ২২ জুন ফ্রান্সে মুক্তি পাবে ‘এলভিস’। বাজমার্ক ফিল্মস ও দি জ্যাকাল গ্রুপ প্রযোজিত ছবিটি আগামী ২৪ জুন উত্তর আমেরিকায় মুক্তি পাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps