শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

নিশ্চিত করে আমি জেমস বন্ডের ভ‚মিকা করব না -এডি রেডমেইন

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০১৬, ১১:১৪ পিএম

অস্কার জয়ী অভিনেতা এডি রেডমেইন জানিয়েছেন, তিনি নিজেকে জেমস বন্ডের ভ‚মিকায় দেখতে চান না। নিজের সম্পর্কে তার মূল্যায়ন হলো তিনি এই গ্রহের সবচেয়ে কম আকর্ষণীয় মানুষ।
৩৪ বছর বয়সী অভিনেতাটি জানিয়েছেন, অন্যরা যখন এই বিশেষ ভূমিকাটিতে অভিনয় করে তা দেখতে তার বেশ লাগে; অবশ্য তিনি এও জানিয়েছেন কখনো যদি তার কাছে এই চরিত্রে অভিনয়ের প্রস্তাব আসে তিনি না বলবেন না।
“আমি নিশ্চিত করে জেমস বন্ডের ভূমিকায় অভিনয় করব না। আমি নিজেকে জেমস বন্ডের ভূমিকায় অবশ্যই অপছন্দ করব। আমার ‘জেমস বন্ড’ দেখতে ভালো লাগে আর আকর্ষণীয় সব অভিনেতারা যখন অসাধারণ সব কাজ করে তা দেখতে ভালো লাগে। তবে কখনো না বলব না তবে শেষ কথা হলো না। কাকে জেমস বন্ডের ভূমিকায় দেখতে ভালো লাগবে? সেটা আরেক প্রশ্ন,” রেডমেইন বলেন।
টম হার্ডিকেই এই ভ‚মিকায় তার যোগ্য মনে হয়।
“টম হার্ডি। ‘ইনসেপশন’ ফিল্মে তাকে দেখে মনে হয়েছে অত্যন্ত মার্জিত আর যোগ্য। কিন্তু তারা কি এ নিয়ে ভাবছে? কেউ আসলে জানে না। আমার ড্যানিয়েল ক্রেইগকে ভালো লাগে,” তিনি আরো বলেন।
‘থিউরি অফ এভরিথিং’ চলচ্চিত্রে বিজ্ঞানী স্টিফেন হকিংয়ের ভূমিকায় অভিনয়ের জন্য এডি রেডমেইন ২০১৫তে অস্কার, গোল্ডেন গেøাব, বাফটা এবং স্ক্রিন অ্যাক্টরস গিল্ড পুরস্কার পেয়েছেন।
তার অভিনয়ে ‘ফ্যান্টাস্টিক বিস্টস অ্যান্ড হয়্যার টু ফাইন্ড দেম’ স¤প্রতি মুক্তি পেয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন