শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৪ মুহাররম ১৪৪৪

সারা বাংলার খবর

প্রধানমমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে সোনারগাঁয়ে আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশ

নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জুন, ২০২২, ৫:১২ পিএম

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটুক্তি, হত্যার হুমকি ও সারাদেশে বিএনপির নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে গতকাল শনিবার বিকেলে আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠন বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে।

উপজেলার উদ্ধবগঞ্জে আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষক লীগ, শ্রমিক লীগের সমন্বয়ে একটি বিশাল মিছিল বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে উপজেলা পরিষদে গিয়ে প্রতিবাদ সমাবেশ করে শেষ হয়।

সমাবেশে প্রধান অতিথির বক্তৃতা দেন নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন আহ্বায়ক আব্দুল্লাহ আল কায়সার হাসনাত।

সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জি. মাসুদুর রহমান মাসুমের সঞ্চালনায় সমারেশে আন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- জেলা আওয়ামীলীগের সদস্য মাহফুজুর রহমান কালাম, অধ্যাপক ডাঃ আবু জাফর চৌধুরী বিরু, মোস্তাফিজুর রহমান মাসুম, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি, উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক কমিটির সদস্য গাজী মুজিবর, এ্যাড. ফজলে রাব্বি, আলী হায়দার ও আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ ও উপজেলা মুক্তিযোদ্ধা প্রমুখ।

এসময় বক্তারা বলেন, দেশ যখন সমৃদ্ধির দিকে এগিয়ে যাচ্ছে, ঠিক তখনই একটি মহল সুবিধা অর্জনের জন্য দেশের মানুষের মধ্যে বিভ্রান্তি ছড়াচ্ছে। বিএনপি-জামাত তাদের বিভিন্ন অপশক্তির মাধ্যমে ক্ষমতায় আসতে চায়। জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন দেখে তাদের হিংসা হয়। আওয়ামীলীগ শেখ হাসিনার নের্তৃত্বে জনগণকে সাথে নিয়ে সকল অপশক্তির মোকাবেলা করবে। বক্তারা আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকিদাতাদের দ্রুত গ্রেপ্তারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন