শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

শরপুরে পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষে কলেজ ছাত্র ও ফাঁশিতে ঝুলে কিশোরের মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ জুন, ২০২২, ৭:০৬ পিএম

শেরপুরে পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষে মাসুদুর রহমান মাসুদ (১৮) নামের এক কলেজ ছারেত্র মিৃত্যু হয়েছে। ৪ জুন শনিবার সকালে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। অপর দিকে জেলার শ্রীবরদীতে এরশাদ মিয়া (১৪) নামে এক কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে মধ্য রানীশিমুল গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়। মৃত এরশাদ মিয়া সামিউল হকের ছেলে। পরিবার ও স্থানীয় সুত্রে জানা যায়, সে রাতের কোন এক সময় পাশের গাছের ডালে গলায় রশিতে ঝুলে আত্মহত্যা করে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে। এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন শ্রীবরদী থানা অফিসার ইনচার্জ (ওসি)।
এ ছাড়া শেরপুর-ঝিনাইগাতী মহাসড়কের বাজিতখিলার মির্জাপুর মসজিদ সংলগ্ন রাস্তায় মোটরসাইকেল দূর্ঘটনায় মাসুদুর রহমান মাসুদ (১৮) নামের এক কলেজ ছাত্র নিহত হয়েছে। ৪ জুন শনিবার সকালে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। জানা যায়, সকাল আনুমানিক ১০টার দিকে একটি পিকআপ মোটরসাইকেলের সাথে সংঘর্ষে মাসুদুর রহমান মাসুদ ঘটনাস্থলেই মারা যায়। নিহত মাসুদুর রহমান মাসুদ শেরপুর সদর উপজেলার গাজীরখামার ইউনিয়নের তেঘুরিয়া গ্রামের মো. মতিউর রহমানের ছেলে এবং তাতালপুর মডেল টেকনিক্যাল এন্ড বিএম কলেজের ২ বর্ষের ছাত্র।
পুলিশ জানায়, মাসুদুর রহমান মাসুদ কলেজে মডেল টেস্ট পরিক্ষা দিতে যাওয়ার উদ্দেশ্যে মোটরসাইকেলে বাড়ি থেকে বের হয়ে মির্জাপুরে পৌঁছা মাত্র একটি আমবাহী পিক-আপের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে ফায়ার সার্ভিসের একটি টিম এসে পিক-আপের নিচ থেকে নিহতের মরদেহ উদ্ধার করে জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে এবং পিকআপটি আটক করে। শেরপুর সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বন্দে আলী এ ব্যাপারে সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের লাশ উদ্ধার, ঘাতক পিকআপটি আটক সহ আইনগত ব্যবস্থা গ্রহন ও পলাতক পিকআপ ড্রাইভারকে গ্রেপ্তারে পুলিশি অভিযান চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন