শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

এবার অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড মাতাবে ‘রিকশাগার্ল’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ জুন, ২০২২, ৯:৫৫ এএম

যুক্তরাষ্ট্রের পর এবার অস্ট্রেলিয়ার মাতাবে নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী পরিচালিত ‘রিকশাগার্ল’। আগামী বুধবার (৮ জুন) থেকে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের বাংলাদেশি অধ্যুষিত শহরের সিনেমা হলগুলোয় পর্যায়ক্রমে মুক্তি পাচ্ছে সিনেমাটি। এর ফলে প্রথমবারের মতো হয়েটসের ওয়েবসাইট থেকে সরাসরি বাংলাদেশি কোনো সিনেমার টিকিট বিক্রি হবে।

বঙ্গজ ফিল্মসের প্রতিষ্ঠাতা তানিম মান্নান বলেন, ‘সিনেমা বিশ্বে হয়েটস খুবই পরিচিত একটি নাম এবং এটি অস্ট্রেলিয়ার বৃহত্তম মুভি প্রদর্শনকারী কোম্পানি হিসেবে পরিচিত। এবারই প্রথম বাংলাদেশী কোনো চলচ্চিত্র যুক্ত হয়েছে হয়েটসের প্রদর্শনীতে। আর তা নিঃসন্দেহে রিকশা গার্ল ও বাংলাদেশের সিনেমার জন্য বেশ বড় খবর। আমি অস্ট্রেলিয়ায় বসবাসরত বাংলাদেশীসহ সবাইকে সিনেমা হলে এসে সিনেমাটি উপভোগ করার জন্য অনুরোধ জানাচ্ছি।’

ইতোমধ্যেই হয়েটস’র ওয়েবসাইটে শোভা পাচ্ছে ‘রিকশা গার্ল’র পোস্টার সম্বলিত প্রয়োজনীয় খুঁটিনাটি ও ট্রেইলার। আর টিকেট কেনার ক্ষেত্রে ডাইন অ্যান্ড ডিস্কভার ও প্যারেন্ট ভাউচারও ব্যবহার করা যাবে।

এর আগে, ৫ মে মার্কিন মুলুকের নিউ ইয়র্কের শহরের ম্যানহাটনের ‘ভিলেজ ইস্ট বাই অ্যাঞ্জেলিকা’য় সিনেমাটির প্রিমিয়ার অনুষ্ঠিত হয়। এরপর পর্যায়ক্রমে ‘রিকশা গার্ল ’এর স্ক্রিনিং হয়েছে যুক্তরাষ্ট্রের ১৮ অঙ্গরাজ্যের ৫২ শহরে। ‘রিকশা গার্ল’ সিনেমাটি যুক্তরাষ্ট্রে পরিবেশনায় ছিল বায়োস্কোপ ফিল্মস।

উল্লেখ্য, বিশ্বের প্রথম সারির সিনেমা প্রতিষ্ঠানগুলোর মধ্যে ‘হয়েটস’ অন্যতম। অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের ৫০টিরও বেশি শহরে রয়েছে ‘হয়েটস’-এর শাখা।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন