রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

চলচ্চিত্র নির্মাতা বিলি উইল্ডারের ভূমিকায় ক্রিস্টফ ওয়াল্জ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ জুন, ২০২২, ১২:১০ এএম

অস্কারজয়ী অস্ট্রীয় বংশোদ্ভূত হলিউড অভিনেতা ক্রিস্টফ ওয়াল্জ আসন্ন ‘বিলি উইল্ডার অ্যান্ড মি’ ফিল্মে হলিউডের প্রথম সারির পরিচালক বিলি উইল্ডারের ভূমিকায় অভিনয় করবেন। ২০২০ সালে প্রকাশিত জনাথান কো’র লেখা ‘মি উইল্ডার অ্যান্ড মি’ উপন্যাস অবলম্বনে চলচ্চিত্রটি নির্মিত হবে।
মূল উপন্যাস অবলম্বনে চিত্রনাট্য লিখছেন ক্রিস্টোফার হ্যামটন। স্টিফেন ফ্রেয়ার্স পরিচালনা করবেন বলে স্থির হয়েছে। ‘ডেঞ্জারাস লিয়েজোঁ’ এবং ‘শেরি’র পর এটি হ্যামটন ও ফ্রেয়ার্সের তৃতীয় যৌথ প্রয়াস। ‘বিলি উইল্ডার অ্যান্ড মি’র পটভূমি ১৯৭৭ সালে উইল্ডার যখন তার ‘ফেডোরা’ ফিল্মটি নির্মাণ করছেন। ‘বিলি উইল্ডার অ্যান্ড মি’র অন্যতম চরিত্র একটি নারীর যে উইল্ডার এবং তার চিত্রনাট্য সহযোগী ইজ ডায়মন্ডের সঙ্গে কাজ শুরু করে।
আশা করা হচ্ছে, ২০২৩ সালে ‘বিলি উইল্ডার অ্যান্ড মি’র কাজ শুরু হবে। চলচ্চিত্রায়ন হবে গ্রীস, প্যারিস ও মিউনিখে। বাকি কাস্ট উ কুশলীর বিষয়ে অচিরেই জানান হবে বলে ঘোষণা করা হয়েছে। ‘সানসেট বুলেভার্ড’ (১৯৫০), মেরিলিন মনরো অভিনীত ‘দ্য সেভেন ইয়ার ইচ’ (১৯৫৫) এবং ‘সাম লাইক ইট হট’ (১৯৫৯), ‘কিস মি স্টুপিড’ (১৯৬৪) এবং ‘আভান্তি!’র মত ফিল্মের পরিচালক উইল্ডারের জন্ম অস্ট্রিয়াতে (১৯০৬)। ২০০২তে তিনি মারা যান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন