রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মির্জাপুরে পরীক্ষার কক্ষে চাপাতি নিয়ে প্রবেশ অভিযুক্ত ছাত্র স্কুল থেকে বহিস্কার

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ জুন, ২০২২, ২:২১ পিএম

মির্জাপুরে পরীক্ষা কক্ষে চাপাতি নিয়ে প্রবেশ করায় সামির আলী নামে অষ্টম শ্রেণির এক ছাত্রকে বিদ্যালয় থেকে বহিস্কার করা হয়েছে। রোববার সকালে উপজেলা সদরের সরকারি সদয় কৃষ্ণ পাইলট উচ্চ বিদ্যালয়ে এই দুর্ঘটনা ঘটে। সামির আলী উপজেলা সদরের বাইমহাটি প্রফেসরপাড়া গ্রামের এমদাদ আলীর ছেলে।
জানা গেছে, সকালে ওই বিদ্যালয়ে অর্ধবার্ষিকী পরীক্ষা চলছে। এদিন ছিল অষ্টম শ্রেণির বিশ্বপরিচয় বিষয়ের পরীক্ষা। বিদ্যালয়ের ৫ নম্বর কক্ষে সামির আলী নামের অষ্টম শ্রেণির ওই ছাত্র প্যান্টের পকেটে চাপাতি নিয়ে প্রবেশ করে। এসময় পরীক্ষার কক্ষে দায়িত্বপ্রাপ্ত শিক্ষক আলো রানী পোদ্দারের সন্দেহ হলে সে পকেট থেকে চাপাতিটি বের করতে বাধ্য হয়। দায়িত্বপ্রাপ্ত শিক্ষক বিষয়টি বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম খানকে অবহিত করেন। পরে প্রধান শিক্ষক বিষয়টি বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. হাফিজুর রহমানকে অবহিত করেন। ইউএনওর নির্দেশে প্রধান শিক্ষক অভিযুক্ত ছাত্রের অভিভাবকের অঙ্গীকারনামা রেখে বিদ্যালয় থেকে বহিস্কারের নির্দেশ দেন।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম খান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশে অভিযযুক্ত ছাত্রের অভিভাবকের কাছ থেকে অঙ্গীকারনামা নিয়ে তাকে বিদ্যালয় থেকে বহিস্কার করা হয়েছে। এদিকে চাপাতি নিয়ে পরীক্ষার কক্ষে প্রবেশের ঘটনাটি জানাজানি হলে বিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থী এবং তাদের অভিভাবকদের মধ্যে আতঙ্কের সৃষ্টি হয়েছে বলে জানা গেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন