শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ফের দক্ষিণী সিনেমায় নিয়মিত হচ্ছেন ঐশ্বরিয়া!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ জুন, ২০২২, ৩:৪৬ পিএম

১৯৯৭ সালে দক্ষিণ ভারতীয় ‘ইরুভার’ সিনেমার মাধ্যমে রুপালি জগতে পা রাখেন সাবেক মিস ওয়ার্ল্ড ও অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। সিনেমাটি পরিচালনা করেন মণি রত্নম। আবারো মণি রত্নমের হাত ধরেই দক্ষিণী সিনেমায় নিয়মিত হচ্ছেন ঐশ্বরিয়া। বর্তমানে তার হাতে মনি রত্নমের ‘পোন্নিইন সেলভান’ সিনেমাটি রয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, চলতি বছরে তামিল ভাষার ‘পোন্নিইন সেলভান’ সিনেমায় দেখা যাবে ঐশ্বরিয়াকে। সিনেমাটি তৈরি হচ্ছে তামিল ভাষায় প্রকাশিত ঐতিহাসিক উপন্যাস ‘পোন্নিইন সেলবান’ অবলম্বনে। এটি লিখেছেন কল্কি কৃষ্ণমূর্তি। চোলা সাম্রাজ্যের রাজা অরুলমোজি বর্মণের জীবনী নিয়ে উপন্যাসটি লেখা হয়েছে। সিনেমার গল্পটি ১০ শতকের, তখনও রাজা রাজা চোলা সিংহাসনে বসেননি। ঐশ্বরিয়াকে চোলা সাম্রাজ্যের মন্ত্রী ও কোষাধ্যক্ষ পেরিয়া পাজুবেত্তারাইয়ারের স্ত্রী নন্দিনী চরিত্রে দেখা যাবে।

এ ছাড়াও আরো দু’টি দক্ষিণ ভারতীয় সিনেমায় চুক্তিবদ্ধ হচ্ছেন এ সাবেক বিশ্বসুন্দরী। সম্প্রতি নেলসন দিলীপ কুমার পরিচালিত একটি সিনেমায় নাম লেখিয়েছেন ঐশ্বরিয়া। এতে তার সঙ্গে আছেন সুপারস্টার রজনীকান্ত। ‘রোবট’ সিনেমার পর আবারো পর্দায় হাজির হবেন তারা।

এদিকে গুঞ্জন শোনা যাচ্ছে, ‘বাহুবলি’ ও ‘ট্রিপল আর’ সিনেমাখ্যাত পরিচালক এস এস রাজামৌলির পরবর্তী সিনেমায় যোগ হচ্ছেন ঐশ্বরিয়া। এরই মধ্যে এই সিনেমায় অভিনয়ের জন্য নাকি নির্মাতাদের তিনি সবুজ সংকেত দিয়েছেন। যদিও এ বিষয়ে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা পাওয়া যায়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন