বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪

বিনোদন প্রতিদিন

৬০ টি ডিম পেড়ে যেতে হলো হাসপাতালে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১২ জুন, ২০২২, ৬:৫৩ পিএম | আপডেট : ৮:২৫ পিএম, ১২ জুন, ২০২২

আজকের দিনে ভাইরাল হতে কে না চায়! কেউ বাদাম-বাদাম গেয়ে ভাইরাল হচ্ছেন তো কেউ আবার রান্না করে ভাইরাল হচ্ছেন ফেসবুকে। এমন পরিস্থিতিতে সোশ্যাল মিডিয়া সেনশেসন হয়ে ওঠার জন্য অভিনব পথ বাছলেন কানাডার এক মডেল তথা পর্ন তারকা। তবে সেই কাজ করতে গিয়ে যে তাকে এমন বিপদে পড়তে হবে তা বোধহয় স্বপ্নেও ভাবেননি ওই তরুণী।

কানাডার মডেল অ্যালিস আরভিং। বয়স ২৪। অ্যাডাল্ট ওয়েবসাইট বা প্রাপ্তবয়স্কদের ওয়েবসাইটে কাজ করতেন তিনি। ওয়েবসাইটের ভক্তদের মন কাড়তে নতুন কিছু করার পরিকল্পনা করছিলেন তিনি। তবে কোনও কিছুই তার মনমতো হচ্ছিল না। অভিনবত্ব আসছিল না। সেই সময় তার এক বন্ধু পরামর্শ দেন. খরগোস সাজতে। তাতেই রাজি হন অ্যালিস। সেই অনুযায়ী কিনে আনা হয় কস্টিউম বা পোশাক। তবে সেই বিষয়টিতে অভিনবত্ব আনতে খরগোশ সেজে ডিম পারবেন তিনি, এমনটাই ঠিক হয়। সেইমতো পরিকল্পনাও করা হয়।

স্থানীয় এক সংবাদমাধ্যমকে অ্যালিস জানিয়েছেন, ভক্তদের মন কাড়তে ভিডিও রেকর্ড করা হবে বলেও সিদ্ধান্ত নেয়া হয়েছিল। অ্যালিস ভেবেছিলেন, নকল ডিম ব্যবহার করে ভিডিওটি শুট করা হবে। কিন্তু তার বান্ধবী ফ্রিজ ভরতি আসল ডিম নিয়ে হাজির হন। যা দেখে আঁতকে ওঠেন অ্যালিস।

প্রথমে পরিকল্পনা বাতিল করার পথেই হেঁটেছিলেন। পরে ভক্তদের মনোরঞ্জনের কথা ভেবে মুরগির ডিমই শরীরের ভিতরে ঢোকান অ্যালিস। পরে ডিম পাড়ার মতোই শরীর থেকে তা বেরও করেন তিনি। এমনভাবে প্রায় ৬০টি ডিম পাড়েন কানাডার মডেল। আর এই ভিডিও রেকর্ডের পরই তার ঠাঁই হয় সোজা হাসপাতালে। সেখানে তার চিকিৎসা চলছে বলে খবর। সূত্র: ডেইলি স্টার।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন