বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪

বিনোদন প্রতিদিন

এবার মুকুল-এর হাত ধরে বড় পর্দায় আসছে সোনার কেল্লার সিকুয়েল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ জুন, ২০২২, ১২:০২ এএম

ছবির নাম ‘সোনার কেল্লার সন্ধানে: আ হান্ট আফটার ফরটি ইয়ার্স’। কুশলের কথায়, ‘সোনার কেল্লার যে হিরো ছিল, সে এই ছবির পরিচালক’।
বড় পর্দায় আসছেন সত্যজিৎ রায়ের ‘সোনার কেল্লা’র ‘মুকুল’! আর সেই মুকুল তথা কুশল চক্রবর্তীর হাত ধরেই পর্দায় ফিরছে ‘সোনার কেল্লা’। শুক্রবার বিরাট ঘোষণা সারলেন কুশল। ‘সোনার কেল্লা’র সিকুয়েল তৈরি করবেন তিনি। জানা গিয়েছে, এই ব্যাপারে ইতিমধ্যেই সন্দীপ রায়ের থেকে অনুমতি পেয়েছেন।
ছবির নাম ‘সোনার কেল্লার সন্ধানে: আ হান্ট আফটার ফরটি ইয়ার্স’। কুশলের কথায়, ‘সোনার কেল্লা’র যে হিরো ছিল, সে এই ছবির পরিচালক’। এখনও পর্যন্ত ছবি নিয়ে বিস্তারিত কিছুই পরিকল্পনা করেননি কুশল চক্রবর্তী। এক সাক্ষাৎকারে জানিয়েছেন, এই ছবির প্রযোজকের সন্ধানও এখনও মেলেনি। অভিনয় কারা করবেন তাও ঠিক হয়নি। তবে মুকুলের ভূমিকায় তিনিই থাকবেন। জানিয়েছেন, মুকুল ও তাঁর ছেলের গল্প হবে এই ছবি। এখনও ‘মুকুল’ বললে দর্শকের মাথায় আসে তাঁর কথাই, এমনটাই মনে করেন পরিচালক। ছবিতে তিনটি প্রধান চরিত্র। তার মধ্যে রহস্যময় একটি চরিত্রে রাজেশ শর্মার কথা ভেবেছেন কুশল। যদিও এ বিষয়ে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি বলে জানিয়েছেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন