শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

রণবীরের ‘ম্যাম’ ডাকে রশ্মিকার অস্বস্তি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২২, ১২:০২ এএম

পর্দায় জুটি বাঁধতে চলেছেন রণবীর কাপুর এবং রশ্মিকা মন্দনা। ছবির নাম ‘অ্যানিম্যাল’ চলছে শুট। কাজের সুবাদেই বন্ধুত্ব জমে উঠেছে নায়ক-নায়িকার। বাদ নেই আড্ডা, হাসাহাসি। স্বভাবসিদ্ধ ভঙ্গিতেই সহকর্মীর সঙ্গে খুনসুটি করে চলেছেন আলিয়া ভাটের স্বামী।
স¤প্রতি এক সাক্ষাৎকারে রশ্মিকা বলেন, রণবীর খুবই ভালো মানুষ। প্রথম বার যখন ওর সঙ্গে দেখা হয়, স্বাভাবিক ভাবেই খুব চাপে ছিলাম। কিন্তু ও এতটাই সহজ প্রকৃতির যে পাঁচ মিনিটের মধ্যেই ওর সঙ্গে স্বচ্ছন্দ বোধ করেছিলাম। এখনও পর্যন্ত খুব ভালো সময় কাটছে ওর সঙ্গে। ইন্ডাস্ট্রিতে ও-ই এমন একজন মানুষ, যে আমাকে ম্যাম বলে ডাকে। এটা আমার একদম ভালো লাগে না।
‘অর্জুন রেড্ডি’ এবং ‘কবীর সিং’ খ্যাত পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙার পরবর্তী ছবি ‘অ্যানিম্যাল’। এই ছবিতেই প্রথম রণবীর-রশ্মিকার জুটি চাক্ষুষ করবে দর্শক। এ ছাড়াও সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে ‘মিশন মজনু’-তে দেখা যাবে অভিনেত্রীকে। ‘গুড বাই’ ছবিতে তিনি অভিনয় করবেন অমিতাভ বচ্চনের সঙ্গে।
রশ্মিকাকে শেষ দেখা গিয়েছিল, ‘পুষ্পা: দ্য রাইজ’-এ। আল্লু অর্জুনের বিপরীতে ছিলেন তিনি। বক্স অফিসে রেকর্ড ব্যবসা করে ছবিটি। প্রশংসা কুড়িয়েছেন রশ্মিকাও। আপাতত বলিউডের একাধিক কাজ নিয়ে ব্যস্ত ‘শ্রীবল্লী’।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন