শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

২০১৮তে ফ্লোরে যাবে ‘মুন্নাভাই থ্রি’

বিনোদন ডেস্ক : | প্রকাশের সময় : ২৩ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

‘মুন্নাভাই’ সিরিজের ভক্তদের জন্য সুসংবাদ। জানা গেছে, ২০১৮তে সঞ্জয় দত্ত’র জীবনী চলচ্চিত্রের কাজ শেষ হওয়ার পরই অভিনেতার সবচেয়ে দর্শকপ্রিয় চরিত্রটি তৃতীয়বারের মতো ফ্লোরে যাবে। আরো জানা গেছে, পরিচালক রাজকুমার হিরানি এবং প্রযোজক বিধু বিনোদ চোপড়া এর মধ্যে চলচ্চিত্রটির জন্য একটি আইডিয়া পেয়েছেন এবং তা নিয়ে তারা অচিরেই অভিনেতার সঙ্গে আলাপ করবেন।
সঞ্জয় নিজেও এ নিয়ে উচ্ছ¡সিত তিনি বলেছেন, “এরই মধ্যে চলচ্চিত্রটির জন্য একটি ধারণা স্থির হয়েছে। রাজু আর মিস্টার চোপড়া এখন চিত্রনাট্য নিয়ে কাজ করে যাচ্ছেন। আমার জীবনী চলচ্চিত্রটির কাজ শেষ হলেও আমরা সেটির কাজ শুরু করব। আমার জন্য এটির অনেক মূল্য বলে আমি নিজেই অধির আগ্রহ নিয়ে অপেক্ষায় আছি।”
সিরিজের আগের দুই পর্ব ‘মুন্নাভাই এমবিবিএস’ (২০০৩) এবং ‘লাগে রাহো মুন্নাভাই’ (২০০৬) সঞ্জয়ের সফলতম দুটি চলচ্চিত্র।
কোনো ঝুঁকি বোধ করছেন কিনা জানতেন চাইলে সঞ্জয় বলেন, “মি. চোপড়া পুরো সন্তুষ্ট না হলে কোনো চলচ্চিত্রের কাজ শুরু করেন না। আলাপ চলছে অনেকদিন ধরে। রাজু আর তিনি কেন সময় নিচ্ছেন তা আমি বুঝি। তারা ‘লাগে রাহো’র চেয়ে ভালো কিছু চাইছে। এজন্য পরিশ্রম প্রয়োজন। জানি এই সিরিজের ফিল্ম দর্শকরা প্রতি বছর দেখতে চায় কিন্তু শক্তিশালী গল্প না হলে তো আমরা কাজ শুরু করতে পারি না।”

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন