বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সরিষাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় দুই ভাইয়ের মৃত্যু

সরিষাবাড়ী (জামালপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২২, ৮:০৭ পিএম

জামালপুরের সরিষাবাড়ীতে মোটরসাইকেল দূর্ঘটনায় ফকির (১৭) এবং রাসেল (২০) নামে দুই চাচাতো ভাইয়ের মৃত্যু হয়েছে। বুধবার দুপুরে উপজেলার ভাটারা ইউনিয়নের ভাটারা স্কুল অ্যান্ড কলেজের পেছনের রাস্তায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ফকির ওই ইউনিয়নের বয়সিং উত্তরপাড়া গ্রামের সুলতান মাহমুদের ছেলে ও ভাটারা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী। অপর নিহত রাসেল একই এলাকার হেলাল উদ্দিনের ছেলে ও ভাটারা স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী। একই ঘটনায় পারভেজ (২৬) নামে একজন আহত হয়েছেন। তিনি একই এলাকার রবিউল ইসলামের ছেলে ও নিহতদের চাচা।
স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার দুপুরে হতাহতরা একই মোটরসাইকেলযোগে বাড়ি থেকে ভাটারা বাজারে যাচ্ছিলেন। পথিমধ্যে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী ট্যাফেট্রাক্টর মোটরসাইকেলকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে ফকির নিহত হন। গুরুতর আহত রাসেলকে জামালপুর জেনারেল হাসপাতালে নেওয়ার পথে তারও মৃত্যু হয়। ভাটারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বোরহান উদ্দিন বাদল দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
এব্যাপারে সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর রকিবুল হক জানান, সড়ক দুর্ঘটনায় হতাহতের বিষয়ে খবর পেয়েছি তবে এখন পর্যন্ত কেউ কোনোকিছু জানায়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন