শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ইন্দুরকানীতে বখাটের উৎপাতে এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি | প্রকাশের সময় : ১৬ জুন, ২০২২, ৭:৫২ পিএম

পিরোজপুরের ইন্দুরকানীতে বখাটের উৎপাতে ইসরাত জাহান মীম নামে এক এসএসসি পরীক্ষার্থী আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার সকালে মীর তার পড়ার ঘরের সিলিং ফ্যানে ওড়না দিয়ে গলায় ফাস দিয়ে আত্মহত্যা করে। মীম উপজেলার পত্তাশী জনকল্যান মাধ্যমিক বিদ্যালয়ের ২০২২ সালের এসএসসি পরীক্ষার্থী। সে উপজেলার পত্তাশী গ্রামে নানা এনায়েত শরীফের বাড়ীতে থেকে পড়ালেখা করত।
মীমের পিতা পরিবহন শ্রমিক শাহাদাৎ হোসেন রানা জানায়, “ আমি ২ দিন আগে শ^শুরবাড়ী আসলে মীম আমাকে বলে যে পাশর্^বর্তী মাষ্টার নজরুল ইসলামের ছেলে তানভীর (২২) তাকে প্রায়ই বিদ্যালয়ে আসা যাবার পথে উত্যক্ত করে। আমি বিষয়টি নিয়ে তানভীরের পিতার সাথে কথা কলতে চেয়েছিলাম। ইতোমধ্যে হঠাৎ করে জরূরী কাজে আমি ঢাকা চলে যাই। সকালে মীমের খালা জুই আমাকে ফোন করে জানায় যে, রাতে তানভীর মীমকে ফোন করে বাজে ভাষায় কথা বলে ও গালিগালাজ করলে লজ্জায় মীম সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে। আমি এ ঘটনায় দোষীদের বিচার চাই”।
এ ব্যাপারে অভিযুক্ত তানভীরের ফোনে যোগাযোগের চেষ্টা করলে ফোন বন্ধ পাওয়া যায়। ইন্দুরকানী থানার ওসি মো: এনামুল হক জনান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পিরোজপুর মর্গে পাঠানো হয়েছে। তদন্ত করে দোষীদের বিরূদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন