বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

নরেন্দ্র মোদিকে আম পাঠালেন শেখ হাসিনা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ জুন, ২০২২, ১২:০০ এএম

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে রংপুরের বিখ্যাত হাঁড়িভাঙা আম উপহার পাঠিয়েছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গতকাল শুক্রবার বিমানযোগে দিল্লিতে এসে পৌঁছেছে মৌসুমি ফল এই বিখ্যাত আম। দিল্লিতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোহাম্মদ ইমরান সেই উপহার ৭ নম্বর জনকল্যাণ মার্গে নরেন্দ্র দমোদর মোদির বাসভবনে পৌঁছে দিয়েছেন।
গত বছরও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, দেশটির প্রেসিডেন্ট রামনাথ কোভিন্দ ও বাংলাদেশের লাগোয়া ভারতের অঙ্গরাজ্যগুলোর মুখ্যমন্ত্রীদের আম উপহার দিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ ছাড়াও পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানকে আম উপহার পাঠিয়েছিলেন। সেই উপহার সব মহলেই দারুণ সমাদৃত হয়েছিল।
ইতোমধ্যে রংপুরের ওই আম ভারতেও ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। এবারের গ্রীষ্মে আমের ভরা মৌসুমে বাংলাদেশ যে আমগুলোকে বিদেশে রফতানির জন্য বেছে নিয়েছে তার অন্যতম রংপুরের হাঁড়িভাঙা।
ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির প্রিয় ফল যে আম, সে কথাও সুবিদিত। বছর তিনেক আগে ভারতে সাধারণ নির্বাচনের সময় এক সাক্ষাৎকারে বলিউড তারকা অক্ষয় কুমার প্রধানমন্ত্রী মোদীর কাছে জানতে চেয়েছিলেন, তিনি কি আম খোসা ছাড়িয়ে খান নাকি গোটা আম চুষে খেতে পছন্দ করেন! সেই প্রশ্ন আর তার জবাব ভাইরাল হয়েছিল বেশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
মাসুদ রানা নকীব ১৮ জুন, ২০২২, ৭:৪৩ এএম says : 0
· সাথে কিছু কাঁঠাল দেওয়া হোক আমাদের মাথায় রেখে ভেঙে খাওয়ার জন্য।
Total Reply(0)
ইমন চৌধুরী ১৮ জুন, ২০২২, ৮:৫৮ এএম says : 0
মনকে পরিষ্কার রাখুন ভালো এবং সুস্থ থাকুন।
Total Reply(0)
মোঃ আনোয়ার আলী ১৮ জুন, ২০২২, ৫:৪৯ এএম says : 0
মাননীয় প্রধানমন্ত্রী, মহানবী (স)কে কটুক্তির প্রতিবাদ জানান।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন