বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪

বিনোদন প্রতিদিন

আমার খ্যাতি দেখেই মহিলারা স্বয়ম্বরে এসেছেন, ঘোষণা মিকার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২২, ১২:০২ এএম

যোধপুরের একটি বিলাসবহুল হোটেলে শুট চলছে এই শোয়ের। মিকাকে জীবনসঙ্গী হিসেবে পেতে এই প্রতিযোগিতায় অংশ করেছেন ১২ জন সম্ভাব্য পাত্রী। তাঁদের মধ্যেই একজনকে সহধর্মিণী হিসেবে বেছে নেবেন বলিউডের গায়ক।
তাঁকে নিয়ে বিতর্কের শেষ নেই। গায়ক হলেও ছবির নায়কের মতোই বর্ণিল তাঁর জীবন। আপাতত জীবনসঙ্গিনী খুঁজতে ব্যস্ত মিকা সিং। রিয়্যালিটি শোয়ের মাধ্যমে জীবনের নতুন অধ্যায়ে পা রাখার পরিচালনা করছেন বলিউডের নেপথ্য গায়ক। নাম 'স্বয়ম্বর: মিকা কি বোহতি'।
যোধপুরের একটি বিলাসবহুল হোটেলে শুট চলছে এই শোয়ের। মিকাকে জীবনসঙ্গী হিসেবে পেতে এই প্রতিযোগিতায় অংশ করেছেন ১২ জন সম্ভাব্য পাত্রী। তাঁদের মধ্যেই একজনকে সহধর্মিণী হিসেবে বেঁচে নেবেন বলিউডের গায়ক। মিকা বললেন, 'যাঁরা এই অনুষ্ঠানে অংশগ্রহণ করছেন, তাঁরা জানেন আমি কে। ওঁরা আমার খ্যাতির জন্য এখানে এসেছেন। আর তাতে আমি কোনও ভুল দেখি না। সকলেই প্রতিষ্ঠিত একজন মানুষকে বিয়ে করতে চায়।'
গায়কের নাম-যশ দেখে কেউ যদি তাঁকে বিয়ে করতে চান, তাতে তাঁর কোনও আপত্তি থাকবে না। মিকার কথায়, মেয়েরা সাধারণত এমন কাউকেই চায়, যে তাঁর সঙ্গে তাঁর পরিবারের দেখাশোনায় করতে পারবে। তাই কেউ এই সব দিক বিবেচনা করে এলে আমার কোনও অসুবিধা নেই।
অতীতেও 'স্বয়ম্বর'-এর সাক্ষী থেকেছে দর্শক। তবে বেশির ভাগ ক্ষেত্রেই অনুষ্ঠান শেষ হতেই ভেঙেছে সম্পর্ক। তবে মিকার ক্ষেত্রে এমন কিছু হবে না বলেই আশ্বস্ত করেছেন তাঁর ঘনিষ্ঠ বন্ধু শান। মিকাকে কেন্দ্র করে তৈরি এই রিয়েলিটি শোয়ের সঞ্চালনার দায়িত্বে রয়েছেন তিনি। তাঁর কথায়, ‘খ্যাতির জন্য মিকা এ সব করবে না। ও সত্যিই বিয়ে করতে চায়। এ নিয়ে ও খুব মন দিয়ে ভাবছে।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন