সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

মিঠাই থেকে সরে দাঁড়ালেন নীপা ঐন্দ্রিলা সাহা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ জুন, ২০২২, ১২:০১ এএম

মিঠাই ধারাবাহিক সকলের মধ্যেই খুব জনপ্রিয়। ধারাবাহিকে হাসি কান্না দুঃখ সবকিছু মিলেমিশে থাকে। গত দেড় বছর ধরে আমাদের মজায় মাতিয়ে রেখেছে মিঠাই ধারাবাহিকটি। মাঝে সিডি বয় চলে গেছিল এবং তার বদলে এসেছিল রিকি রকস্টার। কিন্তু এখন আবার ধারাবাহিকে সবকিছুই ঠিকঠাক হয়ে গেছে এবং বাড়িতে এসেছে নতুন বউ। শত্রুপক্ষ আগারওয়ালের ছোট ছেলে ওমি এখন জেলে। ওমির বাবা খুব লজ্জিত যদিও ওমির ছোট বোন পিঙ্কি আগরওয়াল এখন মোদক পরিবারের ছোট বউ।

এর মধ্যেই আমরা হল্লা পার্টির হট্টগোল দেখান হয়েছে। বাবা জেলে তাই নন্দার মন কিছুটা খারাপ কিন্তু রাজীব কুমার সবকিছু ঠিকঠাক করে দিয়েছে শাশুড়ি ষষ্ঠী পালন করে। কিন্তু এর মধ্যেই নীপার মাথায় ভূত চেপেছে শাশুড়ি ষষ্ঠী করার আর রুদ্রদা’কে দিয়ে সে মায়ের জন্য শাড়ি কিনিয়ে এনেছে। রুদ্রদাকে বিয়ে করার জন্য নীপা পাগল হয়ে যাচ্ছে।
নীপার চরিত্রটা সকলের খুব প্রিয় যদিও অনেকে তাকে ন্যাকা বলে থাকেন। কিন্তু মোদক পরিবারের সব থেকে ছোট সে ছেলেমেয়েদের মধ্যে। তাই তার আদর-যত্নটাও বেশি আর মিঠাই তাকে খুব ভালবাসে। কিন্তু এবার একটা মন খারাপ করা খবর রয়েছে নীপার ভক্তদের জন্য। মিঠাই ধারাবাহিক থেকে বিরতি নিলেন নীপা, এখন তাকে ধারাবাহিকে দেখা যাবে না।
এর আগেও নীপা অর্থাৎ ঐন্দ্রিলা সাহাকে বেশ কয়েক সপ্তাহ আমরা দেখা যায়নি, তখন তার পা ভেঙে গিয়েছিল। এরপর একটু সুস্থ হতেই প্লাস্টার পায়ে সে শুটিংয়ে যোগ দিয়েছিল। কিন্তু এখন ঐন্দ্রিলা সাহা কেন বিরতি নিলেন শুটিং থেকে?
আসলে ঐন্দ্রিলা বেড়াতে গেছেন পাহাড়ে এবং তার ছবি তিনি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। বোঝা যাচ্ছে যে চার পাঁচ দিনের জন্য তিনি শুটিং সেটে আসবেন না। সেই জন্যই তাকে অল্প কিছু সময়ের জন্য ধারাবাহিকে দেখা যাবে না। মন খারাপ করার কোন দরকার নেই, কিছুদিন পরেই আবার চলে আসবে নীপা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন