মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

নারায়নগঞ্জের পর কুমিল্লায় পদ্মা-সেতু

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ জুন, ২০২২, ৭:৪৯ পিএম

স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধনের সময় ঘনিয়ে আসার প্রাক্কালে একের অধিক ভূমিষ্ঠ হওয়া সন্তানের নাম রাখছেন সেতুর সঙ্গে মিল রেখে। নারায়নগঞ্জের পর এবার কুমিল্লায় একসঙ্গে জন্ম নেওয়া দুই জমজ কন্যাশিশুর নাম রাখা হয়েছে পদ্মা ও সেতু। মঙ্গলবার (২১ জুন) সকাল ১০টায় জেলার বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ওই দুই জমজ শিশুর জন্ম হয়।

মঙ্গলবার বেলা ৩টায় বরুড়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা কামরুল হোসেন সোহেল বিষয়টি নিশ্চিত করে বলেন, বরুড়া উপজেলার শশইয়া এলাকার সোহাগ মিয়ার স্ত্রী ঝুমুর আক্তার (২০) বাচ্চা জমজ দুই কন্যাশিশুর জন্ম দেন। আজ (মঙ্গলবার)কাল ১০টায় বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নরমাল ডেলিভারিতে ওই দুই শিশুর জন্ম হয়। তাদের দুইজনের নাম রাখা হয় পদ্মা ও সেতু। নবজাতক ও তাদের মা সুস্থ আছেন।
তিনি আরও বলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে নবজাতককে উপহার সামগ্রী দেওয়া হয়। তাদের চিকিৎসা সুবিধাসহ চিকিৎসা সংক্রান্ত সব ধরনের সুবিধা বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সব সময়ই অগ্রাধিকার দেওয়া হবে। এ ছাড়া বিনামূল্যে তাদেরকে সবধরনের সেবা দেওয়া হবে।
উল্লেখ্য,শুক্রবার (১৭ জুন) সকালে নারায়ণগঞ্জ শহরের হেলথ রিসোর্ট হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে নারায়ণগঞ্জের বন্দরের নবীগঞ্জ এলাকার এনি বেগম (২৪) সিজারিয়ান অপারেশনের মাধ্যমে একসঙ্গে তিন সন্তান জন্ম দেন। এরমধ্যে একটি ছেলে ও দুটি মেয়ে। স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধনকে স্মরণীয় করে রাখতে তাদের নাম রাখা হয়েছে সেতুর আদলে। ছেলেটির নাম দিয়েছেন স্বপ্ন আর দুই মেয়ের নাম রাখলেন পদ্মা ও সেতু।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন