শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নেত্রকোণার দুর্গাপুরে মালামালসহ ছিনতাইকৃত ট্রাক উদ্ধার

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জুন, ২০২২, ২:২৭ পিএম

দুর্গাপুর থানা পুলিশ ৯৯৯ নাম্বারে ফোন পেয়ে বিরিশিরি এলাকা থেকে বুধবার সকালে মালামাল ভর্তি ছিনতাইকৃত একটি ট্রাক উদ্ধার করেছে।

দুর্গাপুর থানা পুলিশ সূত্রে জানা যায়, গত মঙ্গলবার সন্ধায় নারায়নগঞ্জ থেকে সয়াবিন তেলের বীজভর্তি একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট ১৮ - ৪৫৪৫) চাপাইনবাবগঞ্জে যাচ্ছিলো। ট্রাকটি টাঙ্গাইলের করটিয়া পৌঁছলে ছিনতাইকারীরা ড্রাইভার ও হেলপারকে জিম্মি করে ট্রাকটি নিয়ন্ত্রণে নিয়ে নেয়। পরে ড্রাইভার ও হেলপারকে মুক্তাগাছা নামকস্থানে চলন্ত ট্রাক থেকে ফেলে দিয়ে ট্রাকটি নেত্রকোণার দুর্গাপুর উপজেলার বিরিশিরি এলাকায় নিয়ে আসে।

আহত চালক বাবুল আক্তার গাড়ির মালিক আনোয়ার হোসেনকে মোবাইল ফোনে জানায় ও মুক্তাগাছা থানা পুলিশকে মৌখিকভাবে বিষয়টি অবহিত করে।

পরবর্তীতে মালিক ট্রাকে লাগানো জিপিএসের মাধ্যমে গাড়িটির অবস্থান সনাক্ত করে ৯৯৯ নাম্বারে ফোন দেয়। ফোন পেয়ে দুর্গাপুর থানা পুলিশ বিরিশিরি কালচারাল একাডেমির পিছন থেকে পরিত্যাক্ত অবস্থায় মালামালসহ ট্রাকটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এব্যাপারে দুর্গাপুর থানার ওসি (তদন্ত) মোঃ এনামুল হকের সঙ্গে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ট্রাক মালিকের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে, বিষয়টি সঠিক তদন্ত পূর্বক পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন