সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৯ মুহাররম ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

ফুলবাড়ীতে তৃতীয় শ্রেণীর শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার।

ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদাতা | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২২, ৫:৪৮ পিএম

দিনাজপুরের ফুলবাড়ীতে ফারহানা (১১) নামের এক তৃতীয় শ্রেণীর শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। শুক্রবার বিকেল ৩টার সময় উপজেলার শিবনগর ইউনিয়নের দক্ষিণ বাসুদেবপুর গ্রামে তার নিজ শয়ন কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয় বলে নিশ্চিত করেন ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আশ্রাফুল ইসলাম।

ফারহানা উপজেলার শিবনগর ইউনিয়নের দক্ষিণ বাসুদেবপুর (টাওয়ারের মোড়) গ্রামের ভ্যান চালক ফরহাদ হোসেনের দ্বিতীয় মেয়ে। সে বাসুদেবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী।
পুলিশ ও স্থানীয়রা জানায়,শুক্রবার বড় বোন খুশি বেলা ৩টার দিকে ছোট বোন ফারহানাকে ঝুলন্ত অবস্থায় তার শয়ন কক্ষের ফ্যানের সাথে ঝুলতে দেখে চিৎকার করে। তার চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে ঝুলন্ত ফারহানাকে নিচে নামিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করেন। খবর পেয়ে থানা পুলিশ শুক্রবার পৌনে ৪টার সময় হাসপাতাল থেকে ফারহানার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।
ফারহানার বাবা ফরহাদ হোসেন বলেন, গত এক বছর পূর্বে ক্যানসারে আক্রান্ত হয়ে ফারহানার মা তিন মেয়েকে রেখে মারা যান।
তিনি একজন ভ্যান চালক,প্রতিদিন সকালে উঠে রিক্সা ভ্যান চালাতে যান। প্রতিদিনের মত শুক্রবার রিক্সা ভ্যান চালানোর সময় তিনি লোক মুখে খবর পেয়ে হাসপাতালে এসে দেখেন তার দ্বিতীয় মেয়ে ফারহানা আর নেই। তিনি বলেন,তার মা মারা যাবার পর থেকে ফারহানা আত্মভোলার মতো যখন তখন বাড়ি থেকে বের হয়ে যেত।
ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আশ্রাফুল ইসলাম জানান,দূর্ঘটনার খবর পেয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে মরদেহ উদ্ধার পুর্বক সুরতহাল করা হয়েছে। ময়না তদন্তের জন্য মরদেহটি দিনাজপুর এমআব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতেলে প্রেরন করা হয়েছে। এঘটনায় থানায় একটি অস্বাভাবিক মৃত্যু মামলা করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন