শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বিয়ের ৩ মাসের মধ্যেই এলো সুখবর, অন্তঃসত্ত্বা আলিয়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২২, ৪:৪৭ পিএম

কিছুদিন আগেই ধুমধাম করে সম্পন্ন হল বলিউডের দুই জনপ্রিয় তারকা রণবীর-আলিয়ার বিয়ে। আর সেই বিয়ের ৩ মাস না হতেই সুখবর দিলেন এই তারকা দম্পতি। বিয়ের আড়াই মাসের মধ্যেই অন্তঃসত্ত্বা আলিয়া। সোমবার (২৭ জুন) এই খবর ছড়িয়ে পড়েছে সর্বত্র। এবং এর মধ্যে কোনও গুজব নেই। কারণ সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে নিজেই এ খবর জানান আলিয়া।

সোমবার সকালে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন আলিয়া ভাট। সেখানে দেখা যাচ্ছে, চিকিৎসকের চেম্বারে পরীক্ষা করাচ্ছেন তিনি। আর ছবিতে স্পষ্ট ইঙ্গিত সন্তানসম্ভবা আলিয়া। ছবির ক্যাপশনে আলিয়া লিখেও দিয়েছেন, ‘আওয়ার বেবি.... . কামিং সুন’।

সেই ছবিতে স্পষ্ট বোঝা না গেলেও, পাশে রণবীর বসে রয়েছেন বলেই ধারণা করা হচ্ছে। এর সঙ্গে শাবকসহ সিংহ ও সিংহির একটি ছবিও দিয়েছেন আলিয়া।

এরই মধ্যে আলিয়া-রণবীর নবদম্পতির ঘরে নতুন অতিথি আসার খবর ছড়িয়ে পড়েছে সর্বত্র। গত ১৪ এপ্রিল তাঁদের গাঁটছড়া বাঁধা নিয়েও বিরাট উন্মাদনা ছিল অনুরাগীদের মধ্যে। এবার আলিয়ার দেওয়া সুখবরে সেই উন্মাদনা আরও বাড়িয়ে দিল।

উল্লেখ্য, গত ১৪ এপ্রিল কাছের মানুষদের উপস্থিতিতেই চার হাত এক হয় দুজনের। ২০১৭ সালে ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিং সেট থেকে শুরু হয় রণবীর-আলিয়ার প্রেম। আর এই সম্পর্ক প্রকাশ্যে আসে ২০১৮ সালে। আরেক তারকা সোনম কাপুরের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে প্রথম প্রকাশ্যে একসঙ্গে দেখা যায় রণবীর-আলিয়াকে। এরপর বিভিন্ন অনুষ্ঠানে দুই পরিবারের নানা কিছুতে তাঁদের একসঙ্গে দেখা যায়। অবশেষে রূপকথার মতো ভালোবাসা বিয়ের পূর্ণতা পায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন