বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪

ব্যবসা বাণিজ্য

বিপ্রপার্টির গ্রাহকদের সহজ হোম লোন সুবিধা দিতে সিটি ব্যাংকের সাথে চুক্তি

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২২, ৫:৩৯ পিএম

বিপ্রপার্টির গ্রাহকদের হোম লোন নেয়ার ক্ষেত্রে আকর্ষণীয় রেট এবং বিশেষ সার্ভিস প্রদান করার লক্ষ্যেই সিটি ব্যাংকের সাথে বিপ্রপার্টির এই চুক্তি স্বাক্ষরিত হয়েছে স¤প্রতি। এই চুক্তি স্বাক্ষরের মাধ্যমে সিটি ব্যাংক বিপ্রপার্টির বিশেষ হোম লোন ফাইন্যান্সিং পার্টনার হিসেবে যুক্ত হচ্ছে, যেখানে সিটি ব্যাংক বিপ্রপার্টির গ্রাহকদের জন্য দ্রæততম সময়ে এবং সহজ শর্তে হোম লোনের সুযোগ করে দিবে। এছাড়া বিপ্রপার্টির সকল গ্রাহকদের বিশেষ সুদের হার প্রদান করার সাথে দ্রæত সময়ে হোম লোনের প্রক্রিয়া সমাপ্ত করা থেকে শুরু করে বিভিন্ন ধরনের ক্যাম্পেইন এবং প্রমোশনাল অফারের সুবিধাও প্রদান করবে সিটি ব্যাংক।

সোমবার (২৭ জুন) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

যেখানে বিপ্রপার্টির পক্ষ থেকে উপস্থিত ছিলেন বিপ্রপার্টির কমার্শিয়াল এবং অপারেশনস এর ডিরেক্টর অনীক সীমান্ত, প্রোডাক্ট এবং গ্রোথ এর জেনারেল ম্যানেজার খান তানজিল আহমেদ এবং মর্টগেজ সল্যুশনস এর ম্যানেজার কাজী সারোয়ার জাহান সানি। এছাড়া সিটি ব্যাংক এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন এসইভিপি ও রিটেইল ব্যাংকিং এর প্রধান মোহাম্মদ অরুপ হায়দার, ইভিপি- প্রোডাক্টস্‌, সেগমেন্টস্‌ এবং ডিরেক্ট অ্যাকুইজিশনস্ এর প্রধান সুবির কুমার কুন্ডু, এসএভিপি- ডেভেলপার রিলেশনশিপ এর প্রধান এ.কে.এম রোকনুজ্জামান খন্দকার এবং ডেভেলপার রিলেশনশিপ এর ম্যানেজার মোহাম্মদ কামরুল হাসান।

বাংলাদেশের ব্যাংকিং প্রতিষ্ঠানগুলোর সাথে এ ধরনের চুক্তি স্বাক্ষরে বিপ্রপার্টি একমাত্র প্রতিষ্ঠান, যারা গ্রাহকদের সেরা সার্ভিস দিতে সদা সচেষ্ট। আর এরই ধারাবাহিকতায় গ্রাহকদের জন্য সহজে হোম লোন এর প্রক্রিয়া সম্পাদনে বিপ্রপার্টি প্রপার্টির মূল্য নির্ধারণ এবং বন্ধকী প্রপার্টি সমূহের লিগ্যাল ভেরিফিকেশনে সিটি ব্যাংককে সহায়তা করবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন