শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মুহাররম ১৪৪৪

বিনোদন প্রতিদিন

‘স্টার ট্রেক’-এর ক্যাপ্টেন কার্ক উইলিয়াম শেটনারকে নিয়ে প্রামাণ্যচিত্র

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২২, ১২:০৪ এএম

মূল ‘স্টার ট্রেক’ সিরিজের ক্যাপ্টেন কার্ক চরিত্রের কানাডীয় অভিনেতা উইলিয়াম শেটনারকে নিয়ে একটি প্রামাণ্য চলচ্চিত্র নির্মিত হবে। অভিনেতা নিজেই খবরটি নিশ্চিত করেছেন। ভ্যারাইটি জানিয়েছে চলচ্চিত্রটি নির্মিত হবে লিজিয়ন এম এবং একজিবিট এ পিকচার্সের ব্যানারে। অনির্ধারিত নামের ফিল্মটি পরিচালনা করবেন আলেকজান্ডার ও. ফিলিপ।
শেটনার বলেছেন, অনেক বছর ধরেই অনেকে আমাকে এমন একটি ফিল্ম নির্মাণের প্রস্তাব দিয়ে আসছিল, তবে আমার কাছে তা সঠিক মনে হয়নি বলে ফিরিয়ে দিচ্ছিলাম। যখন জানলাম, লিজিয়ন এম দর্শকদেরও এতে সংশ্লিষ্ট করতে চাইছে তখনই মনে হয়েছে, এটাই সঠিক হবে কারণ আমার ক্যারিয়ারের জন্য তাদেরও বিশেষ ভূমিকা আছে।
৯১ বছর বয়সী হলিউড কিংবদন্তী জানিয়েছেন স্যান ডিয়েগোতে জুলাই মাসে অনুষ্ঠিতব্য কমিক-কনের প্যানেল এইচ অংশে এর ফুটেজের ফার্স্ট লুক দেখান হবে। অনুষ্ঠানটির মডারেটর অভিনেতা-নির্মাতা কেভিন স্মিথ। লিজিয়ন এম ভক্ত দর্শকদের মালিকানাধীন একটি প্রতিষ্ঠান, এর লভ্যাংশ দর্শকদের মাঝে শেয়ার করা হবে। লিজিয়ন এমের প্রতিষ্ঠাতা পল স্ক্যানল্যান এবং জেফ অ্যানিসন এক যৌথ বিবৃতিতে বলেন, কল্পিত স্টারশিপের ক্যাপ্টেন থেকে বাস্তব মহাকাশ ভ্রমণকারী উইলিয়াম শেটনার এক অনন্য জীবনযাপন করেছেন। তাকে নিয়ে কাজ করার সুযোগ পেয়ে আমরা রোমাঞ্চিত। আমরা ভক্তদের বিলের জীবনের ও সৃষ্টির সঙ্গে সংশ্লিষ্ট হবার সুযোগ করে দিচ্ছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন