শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘মিস ইন্ডিয়া’ মুকুট জিতলেন কর্নাটকের সিনি শেট্টি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২২, ৭:৫৫ পিএম

‘মিস ইন্ডিয়া- ২০২২’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছেন কর্নাটকের সিনি শেট্টি। রোববার (৩ জুলাই) রাতে মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে তার মাথায় মিস ইন্ডিয়ার মুকুট পরিয়ে দেওয়া হয়। প্রতিযোগিতায় প্রথম রানার আপ হয়েছেন রাজস্থানের রুবাল শেখাওয়াত। দ্বিতীয় রানার আপ হয়েছেন উত্তর প্রদেশের শিনাতা চৌহান।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত এই প্রতিযোগিতায় বিচারকদের প্যানেলে ছিলেন নেহা ধুপিয়া, মালাইকা আরোরা ও ডিনো মোরিয়ার মতো তারকারা। ভারতের বিভিন্ন প্রান্ত থেকে ৩১ জন প্রতিযোগীকে বেছে নেওয়া হয়েছিল। সকলকে পেছনে ফেলে সেরার শিরোপা জিতেন ২১ বছরের সিনি শেট্টি।

সিনি শেঠির জন্ম মুম্বাইতে। তবে তিনি বসবাস করেন কর্ণাটকে। অ্যাকাউন্টিং ও ফিন্যান্সে স্নাতক সম্পন্ন করেছেন তিনি। বর্তমানে চার্টার্ড ফিন্যান্সিয়াল অ্যানালিস্ট-এর পেশাদার কোর্স করছেন সিনি। সিনি শেঠি মাত্র চার বছর বয়স থেকেই নাচের তালিম নিয়েছেন। ১৪ বছর বয়সের মধ্যে আরঙ্গেট্রাম ও ভারতনাট্যম আয়ত্ব করে ফেলেছেন তিনি। এই নাচ দিয়েই তিনি বিচারকদের বেশি আকৃষ্ট করতে সক্ষম হয়েছেন।

ভারত থেকে এর আগে বেশ কয়েকজন মিস ওয়ার্ল্ড খেতাব পেয়েছিলেন। সর্বশেষ ২০১৭ সালে মিস ওয়ার্ল্ড হন ভারতের মানুষী ছিল্লার। তিনি এরইমধ্যে বলিউডে অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ করে ফেলেছেন। এখন দেখার পালা, নতুন মিস ইন্ডিয়া সিনি শেঠি ভারতকে পুনরায় বিশ্বসুন্দরীর গৌরব এনে দিতে পারেন কিনা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন