শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সরিষাবাড়ীতে নিখোঁজের ৫ ঘন্টা পর যুবকের লাশ উদ্ধার

সরিষাবাড়ী (জামালপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২২, ৩:৪৭ পিএম

জামালপুরের সরিষাবাড়ীতে নিখোঁজের ৫ ঘন্টা পর হাফেজ শরিফুল ইসলাম (২০) নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলার পিংনা ইউনিয়নের বাগআছরা এলাকায় বিলের পানি থেকে যুবকের মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

নিহত শরিফুল ইসলাম উপজেলার পিংনা ইউনিয়নের বাগআছরা গ্রামের আমানত আলীর ছেলে ও পেশায় একটি মাদ্রাসার কোরআনের হাফেজ। বিষয়টি নিশ্চিত করেন পিংনা ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম।

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, হাফেজ শরিফুর ইসলাম ফয়সাল(২০) নামের এক যুবক সকাল ৯টার দিকে বাড়ীর পাশ্ববর্তী বিলে পানিতে গোসল করতে নেমে নিখোঁজ হয়। সংবাদটি মুহুত্যের মধ্যে ছড়িয়ে পড়লে এলাকার লোকজন বিলের পানিতে নেমে তাকে খোঁজতে থাকে। স্থানীয়রা উদ্ধারে ব্যর্থ হয়ে পরে ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দেয়। পরে জামালপুর ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল চেষ্টা চালিয়ে মঙ্গলবার দুপুরে হাফেজ শরিফুল ইসলামকে মৃত অবস্থায় পানি থেকে উদ্ধার করে।

এ ব্যাপারে তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সরোয়ার হোসাইন বলেন, নিখোঁজের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। পরে ফায়ার সার্ভিসে খবর দিলে ডুবুরি দল ও পুলিশ চেষ্টা চালিয়ে মৃত অবস্থায় তাকে উদ্ধার করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন