সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৯ মুহাররম ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

৭ বছর পর একসঙ্গে আসিফ-লিজা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০২২, ৪:৫৮ পিএম

জনপ্রিয় গায়িকাদের একজন সানিয়া সুলতানা লিজা। এক যুগের ক্যারিয়ারে ‘পাগলী সুরাইয়া’, ‘ভুল করে যদি কখনো’, ‘পাখি’, ‘এই তো ভালোবাসা’সহ বেশ কিছু জনপ্রিয় গান উপহার দিয়েছেন তিনি। ২০১৫ সালে দেশের জনপ্রিয় গায়ক আসিফ আকবরের সঙ্গে ‘যাবি কত দূরে’ শিরোনামে একটি গান প্রকাশ করেন তিনি। সেটিও বেশ জনপ্রিয়তা পায়।

সাত বছর পর আবারও আসিফ আকবরের সঙ্গে গাইলেন লিজা। গানটির কথা লিখেছেন ও সুর করেছেন ওপার বাংলার কিংবদন্তি শিল্পী কবীর সুমন। সংগীতায়োজন করেছেন উজ্জ্বল সিনহা। গানটির দুটি লাইন- ‘ফেরে না হারানো দিনগুলো, পথে ওড়ে স্মরণের ধুলো/যে ছিল কাছেই একদিন, তার মুখ স্মৃতিতে মলিন, মলিন স্মৃতির ফুলগুলো। এবারের কোরবানির ঈদেই ‘ফেরে না হারানো দিনগুলো’ গানটি শুনতে পাবেন শ্রোতারা। এটি উন্মুক্ত হবে ইউটিউবে আসিফ আকবরের নিজস্ব চ্যানেলে’।

গানটি নিয়ে আসিফ বলেন, হীরক রাজার দেশে আছি গোপী গাইন হয়ে, গাইতে হবে গান। প্রেমের গান, বিরহের গান, জালিমের টিকিতে দেয়াশলাইয়ের কাঠি জ্বালিয়ে দিয়ে বেঁচে থাকার গান। কবীর সুমনের গান। তিনি পছন্দ করেছেন আমার অত্যন্ত স্নেহের কলিগ সানিয়া সুলতানা লিজার কণ্ঠ। লিজার এগিয়ে যাওয়ার পথে আমিও একসাথে মার্চ করছি। অন্যদিকে লিজা বললেন, আসিফ ভাইয়ের গান আমার সবসময়ই অনেক প্রিয়। তার সঙ্গে গাওয়া আগের গানটির জন্য মানুষের অনেক ভালোবাসা পেয়েছি। এবারের গানটিও সবাই পছন্দ করবেন বলে আমার বিশ্বাস।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন