শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফতুল্লার অপহৃত স্কুল ছাত্রী বরিশালে উদ্ধার, অপহরণকারী গ্রেপ্তার

নারায়ণগঞ্জ থেকে স্টফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০২২, ৫:৩৪ পিএম

নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে অপহরণের ১১ দিন পর বরিশাল থেকে অপহৃত স্কুল ছাত্রী (১৬) কে উদ্ধার করেছে পুলিশ। এ সময় মো. রাব্বি (২০) নামে এক অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়েছে।
বুধবার (৬ জুলাই) রাতে বাকেরগঞ্জ থেকে অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার ও অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত রাব্বি বরিশাল জেলার বাকেরগঞ্জ থানার চরামদ্দির মো. স্বপন মিয়ার ছেলে।
এ বিষয়ে অপহৃত স্কুল ছাত্রীটির মা বাদি হয়ে অপহরণের অভিযোগ এনে গ্রেপ্তারকৃত রাব্বিকে অভিযুক্ত করে ফতুল্লা মডেল থানা মামলা দায়ের করেন।
মামলায় উল্লেখ করা হয়েছে. বাদির কিশোরী মেয়ে পঞ্চবটীস্থ হরিহরপাড়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীতে পড়াশুনা করে আসছিলো। মোবাইল ফোনের মাধ্যমে রাব্বির সাথে বাদীর মেয়ের পরিচয় হয়। প্রায় সময় রাব্বি ফোন দিতো এবং ফোনে প্রেমের প্রস্তাব সহ নানা ভাবে উত্যক্ত করতো।
এ বিষয়ে বাদি উত্যক্ত করা থেকে বিরত থাকার জন্য রাব্বি কে নিষেধ করে। চলতি মাসের ২৫ তারিখ সকাল দশটার দিকে বাদীর মেয়ে স্কুলে গেলে স্কুল গেইট থেকে প্রলোভন দেখিয়ে ইচ্ছের বিরুদ্ধে জোরপূর্বক অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়
এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক (এনআই) রাসেদ জানান, স্কুল ছাত্রীর স্বাস্থ্য পরীক্ষা শেষে জবানবন্দির জন্য আদালতে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন