সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৬ মুহাররম ১৪৪৪

বিনোদন প্রতিদিন

জটিল রোগে আক্রান্ত শ্রুতি হাসান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০২২, ১০:০১ এএম

সাইফ আলি খানের মেয়ে সারা আলি খানের পর আবারও বলিউডে থাবা বসাল পিসিওএস'র মতো জটিল রোগ। এবার আক্রান্ত হয়েছেন খ্যাতিমান অভিনেতা কমল হাসান কন্যা শ্রুতি হাসান। এই পিসিওএস (পলিসিস্টিক ওভারিয়ান সিনড্রোম) একটি হরমোন জনিত রোগ। এই রোগে আক্রান্ত হলে বমি বমি ভাব এবং হজম, চুল পড়া, ওজন বৃদ্ধি এইসব বেশ কিছু সমস্যা দেখা যায়।

সম্প্রতি শ্রুতি হাসান ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ওয়ার্ক আউট ভিডিও পোস্ট করেছেন। আর সেখানেই জানিয়েছেন, তিনি পিসিওএস রোগে আক্রান্ত।

শ্রুতি হাসান পোস্টে লিখেছেন, “পিসিওএস'র কারণে আমাকে খুব খারাপ হরমোনের সমস্যার মুখোমুখি হতে হচ্ছে। যারা এই সমস্যায় ভুগছেন, তারা জানেন এই শারীরিক অবস্থায় কী কী সমস্যা হয়। বমি ভাব এবং হজমের সমস্যা এবং আরও নানা সমস্যার মধ্যে দিয়ে যেতে হচ্ছে। কিন্তু এটাকে লড়াই হিসেবে দেখার পরিবর্তে আমি স্বাভাবিক প্রক্রিয়ার উপর ভরসা রাখছি। স্বাভাবিকভাবেই আমার শরীর আবার যখন ঠিক হয়ে যাবে, সেই সময়ের অপেক্ষা করছি। সঠিক খাওয়া দাওয়া, পর্যাপ্ত পরিমাণে ঘুম এবং শরীরচর্চা উপভোগ করছি।”

তিনি আরো লিখেছেন, “আমার শরীর এখন ঠিক নেই। কিন্তু আমার মন ভালো আছে। সুস্থ থাকো, ফিট থাকো, খুশি থাকো আর খুশির মুহূর্তগুলো উপভোগ করো। আমি জানি এই কথাগুলো আমার মুখে অদ্ভুত শোনাচ্ছে। কিন্তু আমি নিজে অনেক চ্যালেঞ্জের মুখোমুখি হওয়ার কারণে এই পরিস্থিতি আমাকে শিখিয়ে দিয়েছে।”

এদিকে সবশেষ একটি ওয়েব সিরিজে মিঠুন চক্রবর্তীর সঙ্গে অভিনয় করেছেন শ্রুতি। ঝুলিতে রয়েছে বেশ কয়েকটি সিনেমার কাজ কিন্তু অসুস্থতার কারণে এখন শুটিং থেকে অব্যাহতি নিয়েছেন অভিনেত্রী। তবে দ্রুতই সুস্থ হয়ে কাজে ফেরার পরিকল্পনা আছে কমল কন্যার।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন