রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আব্রামকে নিয়ে ভক্তদের সঙ্গে শাহরুখের ঈদ শুভেচ্ছা বিনিময়

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ জুলাই, ২০২২, ১১:০৪ এএম

ঈদুল আযহা উপলক্ষ্যে সোশ্যাল মিডিয়ায় বলিউড তারকাদের শুভেচ্ছা বিনিময় অব্যাহত রয়েছে। ইমরান হাশমি থেকে মাধুরী, সবাই ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। নিরাশ করেননি কিং খান শাহরুখও। ঈদুল ফিতরের মতো বছরের দ্বিতীয় ঈদেও মান্নাতের বারান্দায় এসে ভক্তদের মুখে হাসি ফুটালেন তিনি। ঈদের দিন ধর্ম বর্ণ নির্বিশেষে প্রিয় তারকাকে দেখতে মান্নতের বাইরে ভিড় জমান শাহরুখ ভক্তরা। নিরাশ করেন নি কিং খানও।

রবিবার (১০ জুলাই) ছোট ছেলে আব্রামকে সঙ্গে নিয়ে মান্নাতের বারান্দায় আসলেন শাহরুখ। ভক্তদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করলেন। ব্লু ডেনিম আর সাদা শার্টে ধরা দিলেন শাহরুখ, চোখে ছিল রোদ চশমা। হাত নেড়ে শুভেচ্ছা বিনিময় পর্ব সারেন তিনি। এসময় বাবাকে হুবহু নকল করবার চেষ্টা করে খুদে আব্রাম। লাল টি-শার্ট আর কালো রঙের প্যান্টে লেন্সবন্দি হলেন শাহরুখের ছোট ছেলে।

মান্নতের বাইরে তখন জনসমুদ্র। হাত নেড়ে প্রণাম করলেন, সেলাম ঠুকলেন শাহরুখ। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ছেয়ে গিয়েছে শাহরুখ-আব্রামের সেই ছবিগুলো। ভক্তরা বলছেন, ‘ঈদি পেয়ে গেছি’!

উল্লেখ্য, দুই বছর ধরে করোনার কারণে শাহরুখ খানের ‘ঈদ দর্শন’ স্থগিত ছিল। তবে চলতি বছর খুশির ঈদে মান্নাতের ব্যালকনিতে ধরা দিয়েছিলেন শাহরুখ, কোরবানির ঈদেও হতাশ করলেন না এই তারকা। এদিকে দীর্ঘ চার বছর ধরে রুপোলি পর্দা থেকে গায়েব থাকবার পর শীঘ্রই শাহরুখ ফিরছেন ব্যাক টু ব্যাক রিলিজ নিয়ে। ‘পাঠান’ ছবির কাজ শেষ করেছেন তারকা, আপাতত ‘জওয়ান’-এর শ্যুটিং-এ ব্যস্ত। এছাড়াও তার হাতে রয়েছে রাজ কুমার হিরানির ‘ডানকি’।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন