শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফতুল্লায় বুড়িগঙ্গায় নিখোঁজের ২৬ ঘন্টা পর কলেজ ছাত্রের লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০২২, ৭:১৭ পিএম

ফতুল্লার পাগলায় বুড়িগঙ্গা নদীতে বন্ধুদের সাথে গোসল করতে গিয়ে নিখোঁজ কলেজ ছাত্র সাজ্জাদ হোসেন (১৮) এর লাশ নিখোঁজের ২৬ ঘন্টা পর উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি
বৃহস্পতিবার (১৪ জুলাই) বেলা বারোটার দিকে পাগলা ঘাট এলাকা থেকে নিখোঁজ হলে শুক্রবার (১৫ জুলাই) দুপুর ২টার দিকে বুড়িগঙ্গা নদীর মধ্যবর্তী তলদেশ থেকে নিখোঁজ কলেজ ছাত্রের লাশ উদ্ধার করা হয়।
নিহত কলেজ ছাত্র সাজ্জাদ পাগলা নুরবাগের উকিলের বাড়ীর ভাড়াটিয়া শাহিন মিয়ার পুত্র ও হাজী মিছির আলী কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র।
নিহতকলেজ ছাত্রের সাথে গোসল করতে যাওয়া বন্ধুরা জানায়, তারা বন্ধুরা মিলে বৃহস্পতিবার বেলা বারোটার দিকে বুড়িগঙ্গা নদীতে গোসল করতে নামে। গোসল করার এক পর্যায়ে তারা সাজ্জাদকে দেখতে পায়না।
তারা সকলেই নদী থেকে উপরে উঠলেও উঠে আসনি সাজ্জাদ। তারা খোজাখুজি করে না পেয়ে সাজ্জাদের পরিবারের সদস্যদের কে ফোন করে বিষয়টি জানায়।তাদের ধারনা গোসল করতে নেমে নদীর পানিতে তলিয়ে গেছে সাজ্জাদ।
পরে ফায়ার সার্ভিসকে খবর দিলে ঘটনাস্থলে যায় ফায়ার সার্ভিসের একটি দল। রাত নয়টা পর্যন্ত তার খোঁজ করে না পেয়ে তারা প্রথম দিনের মতো অভিযান সমাপ্ত করে।
পরে শুক্রবসর দ্বিতীয় দিনের মতো তারা অভিজান শুরু করে দুপুর দুইটার দিকে লাশ উদ্ধার নিখোঁজ হওয়া কলেজ ছাত্রের মৃত দেহ উদ্ধার করে।
বিষয়টি নিশ্চিত করে পাগলা নৌ পুলিশ ফাড়ির পরিদর্শক বেলাল হোসেন জানান, বৃহস্পতিবার দুপুরে নিখোঁজ হওয়া কলেজ ছাত্রের লাশ আজ শুক্রবার দুপুরে উদ্ধার করা হয়েছে। নিহতের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন