শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালী জেলা শহরে ছিনতাইকৃত টাকাসহ গ্রেপ্তার-৫

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২২, ৬:১৭ পিএম

নোয়াখালী জেলা শহর মাইজদীর লক্ষ্মীনারায়ণপুর এলাকা থেকে ৪ ছিনতাইকারীসহ ৫জনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ছিনতাইকৃত ৫হাজার টাকা ও একটি মোবাইল জব্দ করা হয়।

মঙ্গলবার দুপুরে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে সুধারাম মডেল থানায় আইন শৃঙ্খলা বিঘœকারী অপরাধ (দ্রুত বিচার) আইনে মামলা দায়ের করে বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলো, রাশেদ খান রাফি (৩২), আশরাফুল শাহরিন শান্ত (২৩), হাবিবুর রহমান জীবন (২৫), মো. সুজন (২৫) ও আরিফ হোসেন (২৩)।

পুলিশ জানায়, বেগমগঞ্জের হাজীপুর গ্রামের বাসিন্দা নিজাম উদ্দিন গত ৫জুলাই রাতে মাইজদী শহর থেকে রিকশা যোগে মাইজদী নতুন কলেজ রোড দিয়ে বাড়ি যাওয়ার সময় নোয়াখালী পৌর এলাকার লক্ষ্মীনারায়ণপু কাশেম উকিল মোড় এলাকায় ৪যুবক তার গতিরোধ করে। এসময় তারা নিজামকে বিভিন্ন ধরনের প্রশ্ন করতে থাকে, একপর্যায়ে তাকে রিকশা থেকে নামিয়ে এলোপাতাড়ি পিটিয়ে নিজামের সাথে থাকা ২টি মোবাইল এবং ৫০হাজার ৭শত টাকা ছিনতাই করে নিয়ে তাকে গলা চেপে শ্বাসরোধ করে হত্যা চেষ্টা করে। পরে তাকে আটকে রেখে তার স্ত্রীর ব্যবহৃত মোবাইলে কল দিয়ে আরও ৫০হাজার টাকা চাঁদা দাবি করে। নিজের স্বামীকে উদ্ধার করতে আসামিদের দেওয়া নাম্বারে ২০হাজার ৪শত টাকা বিকাশ করে নিজামের স্ত্রী।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি সাইফুল ইসলাম বলেন, গত ৫জুলাইয়ের পর গত ১৮ জুলাই সোমবার আসামিদের মধ্যে রাফি পুনঃরায় নিজামের স্ত্রীর মোবাইলে কল দিয়ে ছিনতাইকৃত মোবাইল ফিরিয়ে দিবে বলে আরও ১০হাজার টাকা দাবি করে। বিষয়টি ওইদিন রাতে তারা আমাদের জানালে রাতেই লক্ষ্মীনারায়ণপুর এলাকার কাশেম উকিল মোড়ে অভিযান চালিয়ে ৫হাজার টাকাসহ ৪ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে নোয়াখালী সুপার মার্কেটে অভিযান চালিয়ে মোবাইল ক্রেতা আরিফ হোসেনকে গ্রেপ্তার করে তার কাছ থেকে মোবাইলটি জব্দ করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন