বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯, ০২ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

জাতীয় সংবাদ

নিহত ও আহত দুই বান্ধবীকে ফেলে পলায়নকালে মদ্যপ ৩ যুবক আটক

পদ্মা সেতু উত্তর ও শ্রীনগর (মুন্সিগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০২২, ১২:০২ এএম

ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে মোটরসাইকেল দুর্ঘটনা
মদ্যপ অবস্থায় সোমবার মধ্যরাতে ঢাকা-মাওয়ার বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে বেপরোয়া গতিতে মোটরসাইকেল ভ্রমণে এসে ২ বান্ধবীকে নিয়ে দুর্ঘটনায় পতিত হয় ৩ যুবক। এসময় নিহত ও আহত ২ বান্ধবীকে এক্সপ্রেসওয়েতে রেখে পলায়ন করে মদ্যপ ৩ যুবক। কিন্তু পদ্মা সেতু পার হতে গিয়ে চেকপোস্টে বাধে বিপত্তি। তাদের শরীরে কাটা ছেড়া ও রক্তের দাগ দেখে পদ্মা সেতু উত্তর থানা পুলিশ তাদের আটক করে।

সোমবার রাতে এক্সপেসওয়ের শ্রীনগর উপজেলার উমপাড়া এলাকা থেকে হাঁসাড়া হাইওয়ে থানা পুলিশ নিহত বৃষ্টির লাশ ও আহত জান্নাতুল ফেরদৌসকে উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। এসময় পদ্মা সেতু উত্তর থানা পুলিশ ২ নারীর বন্ধু এসএম আহসান রবিকে চিকিৎসার জন্য একই হাসপাতালে নিয়ে আসলে আহত বান্ধবী তাকে সানাক্ত করে পুলিশের সাহায্য প্রার্থনা করেন। এসময় পুলিশ রবিকে আটক করে।
আহত বান্ধবী ও স্থানীয়রা জানায়, রাত ১টার দিকে বৃষ্টি ও জান্নাতুল ফেরদৌসকে নিয়ে ঢাকার হাতিরঝিল এলাকা থেকে ৩ বন্ধু এসএম আহসান রবি, মোশারফ হোসেন ও সুমন মোটরসাইকেলে করে মাওয়ার দিকে রওনা দেয়। রাত ২টার দিকে তারা শ্রীনগর উপজেলার উমপাড়া এলাকায় বেপরোয়া গতিতে চলতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক ব্যারিকেডে ধাক্কায় দুর্ঘটনায় পতিত হয়।

এতে ঘটনাস্থলেই নিহত হয় বৃষ্টি। বাকী ৪ জনও আহত হয়। এসময় ৩ বন্ধু আহত জান্নাতুলকে বৃষ্টির পাশে রেখে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়। পরে তারা পদ্মা সেতুর উত্তর টোল প্লাজায় আটক হয়। ২ বান্ধবীর বাড়ি ঢাকার বাড্ডা এলাকায়। আটক আহসান হাবিব রবির বাবার নাম এসএম শাহজাহান। একটি অসমর্থিত সূত্র জানায়, তিনি সরকারের উচ্চ পর্যায়ের একজন কর্মকর্তা।

শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্স থেকে রাতেই আহত জান্নাতুলকে ঢাকায় রেফার্ড করেন কর্তব্যরত চিকিৎসক।
হাসাড়া হাইওয়ে থানার এসআই জহিরুল বিষয়টি নিশ্চিত করে জানান, মধ্যরাতে ফায়ার সার্ভিসের সহযোগিতায় এক্সপ্রেসওয়ে থেকে ১ নিহত ও অপর ১ আহত নারীকে উদ্ধার করি। এসময় তাদের সাথে কোন যানবাহন ছিল না। আহত নারীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। এরমধ্যে পদ্মা সেতুর উত্তর থানা পুলিশ টোলপ্লাজা অতিক্রমের চেষ্টাকালে আটক হওয়া ৩ যুবককে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে আসে।

শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক মাহিয়া জানান, রাত ৩ টার দিকে দুর্ঘটনায় আহত নারীকে হাসাড়া হাইওয়ে পুলিশ হাসপালে নিয়ে আসে। একই সময় পদ্মা সেতু উত্তর থানা পুলিশ ৩ যুবককে হাসপাতালে নিয়ে আসে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
jack ali ২০ জুলাই, ২০২২, ১২:১১ পিএম says : 0
কাফেরের আইন দিয়ে দেশ চালায় আল্লাহর শত্রু সরকার আর এই জন্যই মানুষ যিনা-ব্যভিচার মাদকে আসক্ত এমন কোন হারাম কাজ নেই যে আমাদের বাংলাদেশে হয় না সরকারপ্রধান সহ যারা আছে আল্লাহর কাছে তাদেরকে জবাবদিহি করতে হবে আজকে বন্দুকের নলের জোরে ক্ষমতায় আছেন কিন্তু মৃত্যু আসলে বন্দুক ঠেকাতে পারবে না >>>জাহান্নামের আগুন থেকে সেখানে তোমরা থাকবে চিরকাল
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন