শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

দুর্নীতি বন্ধ হলে লোডশেডিংয়ের দুর্ভোগ পোহাতে হবে না

পীর সাহেব চরমোনাই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০২২, ১২:০১ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশের মুহতারাম আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, সরকারের বিগত দিনের সীমাহীন লুটপাট, দুর্নীতি, অর্থপাচারের কারণে দেশ আজ এক ভয়াবহ অর্থনৈতিক সঙ্কটের সম্মুখীন। বৈদেশিক মুদ্রার রিজার্ভ প্রতিনিয়ত আশংকাজনকভাবে কমছে।

ফলে প্রয়োজনীয় পণ্য আমদানির জন্য ঋণপত্র খুলতে নিয়ন্ত্রণ আরোপ করা হয়েছে। নিত্যপ্রয়োজনীয় জিনিসের দাম সাধারণ ক্রয় ক্ষমতার বাহিরে। আজ অভাবের কারণে মানুষ হাহাকার করছে। তিনি বলেন, চলমান সঙ্কট থেকে দেশবাসি বাঁচাতে একটি গ্রহণযোগ্য নির্বাচনের বিকল্প নেই। আগামী জাতীয় সংসদ নির্বাচন দলীয় সরকারের অধীনে নয়, নির্বাচনকালীন জাতীয় সরকারের অধীনে হতে হবে। পীর সাহেব চরমোনাই আরো বলেন, দেশ ভয়াবহ সঙ্কটের দিকে। তিনি বিদ্যুৎখাতের সকল অনিয়ম, দুর্নীতি ও চুরি বন্ধের আহ্বান জানিয়ে বলেন, এগুলো বন্ধ করতে পারলে দেশবাসীকে ভয়াবহ লোডশেডিংয়ের দুর্ভোগ পোহাতে হবে না। তিনি বলেন, সাধারণ জনগণের চেয়ে সরকারী অফিস আদালতে বিদ্যুত ব্যবহারে মিতব্যয়ী হওয়ার আহ্বান জানান।

গতকাল বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানা শাখা আয়োজিত নবাগত সদস্য সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। দলের ফতুল্লা থানা সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ শফিকুল ইসলামের সভাপতিত্বে এবং সেক্রেটারী মুহাম্মদ আমান উল্লাহ’র সঞ্চালনায় পঞ্চবটি আকবর কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দলের যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, সাংগঠনিক সম্পাদক কে এম আতিকুর রহমান। সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য সংগঠনের ফতুল্লা থানা সহ-সভাপতি মোহাম্মদ ওমর ফারুক, জাহাঙ্গীর কবির, মুহাম্মদ শাহজাহান বেপারী, মাওলানা মামুনুর রশীদ, মাসুদর রহমান, আব্দুর রশীদ ও আজিম উদ্দীন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
jack ali ২১ জুলাই, ২০২২, ১:২৬ পিএম says : 0
আমরা তো আল্লাহর আইন চাই না আমরা শুধু মুখে মুখে কিছু কথা বলেই দায়িত্ব সেরে ফেলি আল্লাহর আইন দিয়ে দেশ চালাতে হলে শক্তি দিয়ে শক্তির বিরুদ্ধে দাঁড়াতে হয় আজকে আমাদের দেশ যদি আল্লাহর আইন দিয়ে চলত তাহলে এইসব দুর্নীতিবাজরা কখনোই ক্ষমতায় থাকতে পারত না এরা আমাদের জীবনটাকে ধ্বংস করে দিয়েছে দেশটাকে ধ্বংস করে দিয়েছে ইন্ডিয়ার কাছে বিনা পয়সায় বিক্রি করে দিয়েছে আমাদের দেশ থেকে এখন ইন্ডিয়া বিলিয়ন বিলিয়ন ডলার ইনকাম করে আমাদের বুকের উপর দিয়েই ইন্ডিয়ান এখন যানবাহন পরিচালনা করে এবং কোটি কোটি টাকা ইন্ডিয়া এখন সেভ করছে
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন