বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

ঢাকা উত্তর ও দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের কার্যক্রম স্থগিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২২, ৭:২৭ পিএম

ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের কমিটির সকল কার্যক্রম স্থগিত করার নির্দেশনা দিয়ে চিঠি দিয়েছে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ। গত ২৮জুন স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু নির্দেশক্রমে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে চিঠি দেওয়া হয়েছে।

জানা গেছে, গত ২৮জুন থেকে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত মোতাবেক স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু নির্দেশক্রমে সংগঠনের দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ এর স্বাক্ষরিত চিঠিতে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের সভাপতি এবং সাধারণ সম্পাদককে চিঠি পাঠানো হয়েছে। এই চিঠিতে কমিটির সকল কর্যক্রম স্থগিত করার নির্দেশনা দেওয়া হয়েছে।

চিঠিতে ঢাকা দক্ষিণের দুই নেতাকে বলা হয়, ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের কার্যক্রমকে বেগবান ও গতিশীল করতে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা অতিব জরুরী, আপনাদের বার বার তাগাদা দেওয়া সত্ত্বেও সেটি করতে ব্যর্থ হয়েছেন। গঠনতত্ত্ব অনুযায়ী ১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রীয় দপ্তরে জমা না দেওয়া পর্যন্ত ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সকল কার্যক্রম স্থগিত করা হলো।

ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের দুই নেতাকে বলা হয়, গত ১০ মে আপনারা কর্মী মারফৎ ১৫৬ সদস্যের ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের একটি কমিটি দপ্তরে ও কেন্দ্রীয় সভাপতি এবং সাধারণ সম্পাদক এর নিকট পাঠিয়েছেন যাহা গঠনতত্ত্ব অনুযায়ী সামঞ্জস্যপূর্ণ নয়। গঠনতন্ত্র অনুযায়ী ১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রীয় দপ্তরে জমা না দেওয়া পর্যন্ত ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের সকল কার্যক্রম স্থগিত করা হলো।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন