শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের ২৩তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ জুলাই, ২০২২, ৭:৫৫ পিএম | আপডেট : ৭:৫৬ পিএম, ২৩ জুলাই, ২০২২

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের ২৩তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) গত বৃহস্পতিবার ডিজিটাল প্লাটফর্মে অনুষ্ঠিত হয়। ২৩তম বার্ষিক সাধারণ সভায় বার্ষিক হিসাব বিবরণী, নিরীক্ষা প্রতিবেদন এবং ৩ শতাংশ বোনাস ও ৩ শতাংশ নগদ লভ্যাংশ প্রদানসহ অন্যান্য সকল আলোচ্যসূচী অংশগ্রহণকারী সকল শেয়ারহোল্ডারদের নিকট হতে গৃহীত ভোটের সংখ্যাগরিষ্টতার ভিত্তিতে অনুমোদিত হয়।

ব্যাংকের পরিচালনা পর্ষদের সম্মানিত চেয়ারম্যান কাজী আকরাম উদ্দিন আহমদ উক্ত সভায় সভাপতিত্ব করেন। সভায় ব্যাংকের ভাইস চেয়ারম্যান ফেরদৌস আলী খান; পরিচালক কামাল মোস্তফা চৌধুরী, অশোক কুমার সাহা, ফিরোজুর রহমান, মো. মনজুর আলম, এস. এ. এম. হোসাইন, মোহাম্মদ আবদুল আজিজ, আলহাজ্ব মোহাম্মদ শামসুল আলম, মো. জাহেদুল হক, গুলজার আহমেদ, আলহাজ্ব মোহাম্মদ ইউসুফ চৌধুরী, কাজী খুররম আহমেদ, এ কে এম আব্দুল আলীম, মো. আবুল হোসেন, স্বতন্ত্র পরিচালক নজমুল হক চৌধুরী ও গোলাম হাফিজ আহমেদ; ব্যবস্থাপনা পরিচালক ও সিইও খন্দকার রাশেদ মাকসুদ; অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. তৌহিদুল আলম খান; উপব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রফিকুল ইসলাম; উপব্যবস্থাপনা পরিচালক এম. লতিফ হাসান; হেড অব বিজনেস ডেভলপমেন্ট ও এসবিএল শরিয়াহ সেক্রেটারিয়েট মো. মোহন মিয়া; ব্যাংকের বহিঃনিরীক্ষক শফিক বসাক এন্ড কোং এর পার্টনার মো. শফিকুল ইসলাম, এফসিএ; এজিএম এর ইনডিপেনডেন্ট স্ক্রুটিনাইজার মো. ইকবাল হোসেন, এফসিএ; সম্মানিত শেয়ারহোল্ডারবৃন্দ ও রেগুলেটরী অথরিটির পর্যবেক্ষকগণ অংশগ্রহণ করেন।

ব্যাংকের ভারপ্রাপ্ত কো¤পানি সেক্রেটারি মো. আলী রেজা সভা পরিচালনা করেন। সভায় ব্যাংকের চেয়ারম্যান কাজী আকরাম উদ্দিন আহমদ ২০২১ সালের বার্ষিক প্রতিবেদনের ব্যবসায়িক সূচকগুলো সংক্ষিপ্ত আকারে উপস্থাপন করেন এবং উক্ত বছরে ব্যাংকের বিভিন্ন কর্মকা- ও ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরেন। তিনি ব্যাংকের শেয়ারহোল্ডারবৃন্দসহ সকলের অংশগ্রহণ ও সহযোগিতার জন্য আন্তরিক ধন্যবাদ জানান এবং নিয়ন্ত্রক সংস্থাসমূহের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন