শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

রাজধানীতে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০২২, ২:১৮ পিএম

রাজধানীর বিভিন্ন এলাকায় সকাল থেকেই গুড়ি গুড়ি বৃষ্টি হচ্ছে। মঙ্গলবার (২৬ জুলাই) সকাল সাড়ে ৯টার দিকে রাজধানীর পল্টন, মতিঝিল, গুলিস্তান, বাড্ডা, রামপুরা, মগবাজার, হাতিরঝিল, মুগদা, খিলগাঁও, বাসাবো, যাত্রাাবাড়িসহ বেশ কিছু এলাকায় বৃষ্টি দেখা যায়। মঙ্গলবার সারাদিন গুড়িগুড়ি বৃষ্টি অব্যাহত ছিল।

তীব্র গরমের পর এ বৃষ্টিতে নগরজুড়ে স্বস্তি ফিরেছে। মঙ্গলবার রাজধানীর মুগদা এলাকায় সরেজমিনে দেখা যায়, সকাল থেকেই ছিল মেঘলা আকাশ। সকাল ৯টার দিকে গুড়িগুড়ি বৃষ্টি শুরু হয়। নগরের কোথাও ভারী বৃষ্টির খবর পাওয়া যায়নি।

সকালে গুড়িগুড়ি বৃষ্টিতে অফিসগামী ও শিক্ষার্থীদের কিছুটা ভোগান্তিতে পড়তে হয়েছে। হালকা এসময় বৃষ্টিতে মানুষ ছাতা মাথায় যে যার কর্মস্থলে ছুটে চলেছেন।

আগের দিন থেকেই রাজধানীর তাপমাত্রা তুলনামূলক কম ছিল। রাত থেকেই ঢাকার আকাশ ছিল মেঘলা। বেলা সোয়া ৩টা পর্যন্ত তেমন কোথাও সূর্যের মুখ দেখা যায়নি।

এদিকে মঙ্গলবার রাজধানীসহ দেশের বেশ কিছু অঞ্চলে বৃষ্টিপাতের পূর্বাভাস আগেই জানিয়েছিল আবহাওয়া অফিস।

এদিন সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে জানানো হয়- রংপুর, রাজশাহী, ময়মনসিংহ, ঢাকা, খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অনেক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি/বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সাথে দেশের কোথাও কোথাও বিক্ষিপ্তভাবে মাঝারি ধরনের ভারি থেকে ভারি বর্ষণ হতে পারে।

সারাদেশে দিন এবং রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে বলেও জানায় আবহাওয়া অফিস।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন