বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মানবিক সেবায় পিপিএম পদক গায়ে জড়ালেন এসএমপির নায়েক সফি

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০২২, ৬:৪২ পিএম

মানবতার সেবায় মানবিক পুলিশিং'র জন্য সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) মিডিয়া অ্যান্ড কমিউনিটি সার্ভিসের নায়েক সফি আহমেদ ভূষিত হয়েছেন রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম)-সেবায়। চলতি বছরের ২৩ জানুয়ারি রাজারবাগে অনুষ্ঠিত পুলিশ সপ্তাহ অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে নায়েক সফির হাতে পদক তুলে দেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

এদিকে, আজ বুধবার (২৭জুলাই) সকালে সিলেট মেট্রোপলিটন পুলিশে (এসএমপি) কমিশনার মোঃ নিশারুল আরিফ পিপিএম পদক পরিয়ে দেন নায়েক মো.সফি আহমেদ পিপিএম-কে। এসময় উপস্থিত ছিলেন- সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) মো. কামরুল আমিন। সফি মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার পৌর এলাকার চাতলগাঁও এলাকার বীর মুক্তিযোদ্ধা মৃত মো. ইদ্রিস আলীর পূত্র।
জানা যায়, করোনা মহামারী কালীন সময়ে অসুস্থদের চিকিৎসা সেবা, হাসপাতালে স্থানান্তর, এসএমপির ঊর্ধ্বতন অফিসারদের সার্বিক দিকনির্দেশনায় মানবিক পুলিশিং কার্যক্রমে সরবরাহকৃত ত্রাণ সামগ্রী এবং সিলেট মহানগরীর বিভিন্ন শ্রেণি পেশার মানুষের আর্থিক কল্যাণ-সাহায্য সমূহ মানবিক টিম সিলেট ‘বীর হিরো ও মানবিক টিম সিলেট’ সংগঠনের মাধ্যমে দরিদ্র-অসহায়দের ত্রাণ ও খাদ্য সামগ্রী বাড়ি বাড়ি পৌঁছে দেয়া, করোনা আক্রান্তদের প্লাজমা সেল সরবরাহ করা, বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডারের ব্যবস্থা করে বিভিন্ন জনকল্যাণমূলক কাজ করেন নায়েক সফি আহমেদ। পুলিশ পরিবারের ঊর্ধ্বতন সকল সদস্য, সিনিয়র সহকর্মী ও সকল নাগরিকের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে সফি আহমেদ বলেন- এই পদক আমার জন্য অনুপ্রেরণা হয়ে কাজ করবে। একই সাথে আমাকে অতীতের যেকোনো সময়ের চেয়েও বেশি কাজ করার উৎসাহ জাগবে। ভালো কাজের মূল্যায়নে ভালো কাজের অনুপ্রেরণ যোগায়, অন্যদেরও জাগ্রত করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন