শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

সড়ক দুর্ঘটনার কবলে জেসন মোমোয়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০২২, ১২:০৩ এএম

‘অ্যাকুয়াম্যান’ এবং ‘গেম অফ থ্রোনস’ তারকা জেসন মোমোয়া মারাত্মক দুর্ঘটনার কবলে। সূত্র অনুযায়ী, ক্যালিফোর্নিয়ার কাছে একটি ব্যস্ত রাস্তাতে তাঁর গাড়ির সঙ্গে একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়, তবে অল্পের জন্যে বেঁচে যান অভিনেতা। ইতিমধ্যেই দুর্ঘটনাস্থলের ভিডিওগুলি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।
যেখানে জনপ্রিয় অভিনেতাকে দুর্ঘটনার পরেও তাঁর গাড়ির দিকে হাঁটতে দেখা গিয়েছে। তবে এই দুর্ঘটনায় তেমন কেউ আহত হয়নি এবং কোনও অভিযোগও দায়ের করা হয়নি। একটি প্রতিবেদন অনুযায়ী, রবিবার ক্যালিফোর্নিয়ার ক্যালাবাসাস এলাকার কাছে অভিনেতা তাঁর গাড়িতে থাকাকালীনই এই দুর্ঘটনাটি ঘটেছে। আর তাঁর গাড়ি যখন ক্যালিফোর্নিয়ার ক্যালাবাসাস এলাকায় পৌঁছয় তখনই বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে তাঁর গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। সেই সময় গাড়ি অভিনেতা নিজেই চালাচ্ছিলেন।
তবে ভিডিওতে দেখা গিয়েছে, ঘটনাস্থল থেকে উঠে অভিনেতা ওই বাইক আরোহীর কাছে পৌঁছে তাঁকে সাহায্য করছে। বাইক এবং অভিনেতার গড়ির মুখোমুখি সংঘর্ষ হওয়া সত্ত্বেও, কেউ গুরুতর আহত হয়নি এবং উভয় পক্ষই বিশ্বাস করেছেন যে, দুর্ঘটনাটির জন্যে কারও দোষ নয়, তাই কোনও অভিযোগ দায়ের করা হয়নি। প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে যে, মোটরসাইকেল আরোহী সামান্য আঘাত পেয়েছে। যার দরুন তাঁর বুড়ো আঙুলে সামান্য চোট লেগেছে। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। অভিনেতা জেসন মোমোয়াকে পরবর্তীতে স্লাম্বারল্যান্ডে পর্দায় দেখা যাবে, যেটি কমিক বই সিরিজ ‘লিটল নিমো ইন স্লাম্বারল্যান্ড’ এর একটি লাইভ-অ্যাকশন রূপান্তর। এছাড়াও ২০২৩ সালে জেসনকে দুটি বড় সিনেমা ফ্র্যাঞ্চাইজিতে দেখা যাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন