বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ২১ আশ্বিন ১৪২৯, ০৯ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

জাতীয় সংবাদ

দেশের মানুষের কল্যাণে কাজ করছে সরকার : বিমান প্রতিমন্ত্রী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জুলাই, ২০২২, ৬:২৯ পিএম

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার জনগণের কল্যাণে কাজ করছে।

তিনি আরো বলেন, জনগণের টাকা যাতে জনগণের কল্যাণেই ব্যয় হয়, সরকার সেটা নিশ্চিত করেছে।
মাহবুব আলী আজ জেলার মাধবপুর উপজেলায় সমাজসেবা কার্যালয়ের উদ্যোগে ক্যান্সার, কিডনি ডিজিজ, লিভার সিরোসিস, জন্মগত হৃদরোগ, স্ট্রোকে প্যারালাইজড ও থ্যালাসেমিয়ায় আক্রান্ত ২২ রোগীর মধ্যে ৫০ হাজার টাকা করে চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
মাধবপুর উপজেলা নির্বাহী অফিসার শেখ মইনুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপজেলার সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তা এবং উপজেলা আওয়ামী লীগের নেতারা বক্তব্য রাখেন।
মাহবুব আলী বলেন, আমরা আগে শুনতাম উন্নত দেশে বিভিন্ন ধরনের ভাতা দেওয়া হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের দেশেও এই ব্যবস্থা চালু করেছেন।
তিনি বলেন, যতদিন যাচ্ছে সামাজিক নিরাপত্তা কর্মসূচীর আওতায় এই ভাতার পরিমাণ ততই বাড়ছে। প্রধানমন্ত্রী দেশের অসহায় ও দুস্থ মানুষের কল্যাণে এই কাজ করছেন। মানুষের দুঃসময়ে পাশে দাঁড়ানো ও সাহস যোগানো সবচেয়ে বড় কাজ।
প্রতিমন্ত্রী বলেন, আজকে যারা সরকারি সহায়তার চেক পেয়েছেন, তারা জানবেন আপনার দুঃখ ও কষ্টের কথা সরকার ভেবেছে। সরকার আপনার পাশে আছে। সময়ের সঙ্গে সঙ্গে এই ভাতার পরিমাণ আরো বাড়ানো হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন