মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

রাজ চক্রবর্তীর ‘পরিণীতা’তে বলিউডে সাই পল্লবীর অভিষেক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০২২, ১২:১০ এএম

টলিউড থেকে এই মুহূর্তে একাধিক শিল্পী, অভিনেতা এবং অভিনেত্রীকে বলিউডে কাজ করতে দেখতে পাচ্ছেন নেট দুনিয়ার বাসিন্দারা। ইতিমধ্যেই শাশ্বত চট্টোপাধ্যায় থেকে শুরু করে স্বস্তিকা মুখোপাধ্যায় কাজ করেছেন বলিউডে। এবার জানা যাচ্ছে, বলিউডে পরিচালনা করতে চলেছেন টলিউড পরিচালক রাজ চক্রবর্তী। প্রথমে জানা গিয়েছিল, বলিউড অভিনেত্রী আলিয়া ভাটের সঙ্গে কাজ করতে চলেছেন রাজ চক্রবর্তী।
তবে শেষ পর্যন্ত জানা গিয়েছে, দক্ষিণের অভিনেত্রী সাই পল্লবী নায়িকার চরিত্রে কাজ করবেন পরিচালক রাজ চক্রবর্তীর পরিচালনাতে। প্রসঙ্গত অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে নিয়ে বাংলায় জনপ্রিয় সিনেমা পরিণীতা বানিয়েছিলেন রাজ চক্রবর্তী। বক্স অফিসে তুমুল সাফল্য পাওয়ার পরে সেই সিনেমাটিকে এবার হিন্দিতে পরিচালনা করতে চলেছেন তিনি, এমন গুঞ্জন শোনা গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়।
তবে এরপর জানা গিয়েছে, সিনেমা নয় বরং ডিজিটালে কাজ করতে চলেছেন রাজ চক্রবর্তী। তবে এখনো পর্যন্ত গোটা বিষয়টি নিয়ে নিজে কিছু জানান নি পরিচালক। প্রসঙ্গত সম্প্রতি পরিবার নিয়ে আমেরিকায় ঘুরতে যেতে দেখা গিয়েছিল তাকে। সেখান থেকে ফিরে এসে অনুগামীদের সঙ্গে এই সুখবর ভাগ করে নিয়েছেন তিনি। এদিন অনুগামীদের পাঠানো শুভেচ্ছা বার্তায় ভরে উঠেছে সোশ্যাল মিডিয়া।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন